রয়্যালসকে থামাল গ্ল্যাডিয়েটররা

টানা পাঁচ ম্যাচে জয়ের পর বিপিএলের দ্বিতীয় আসরে প্রথমবারের মতো হারের মুখ দেখেছে সিলেট রয়্যালস। সিলেটের অপ্রতিরোধ্য জয়যাত্রা রুখে দিয়েছে তাদেরই নিকটতম প্রতিদ্বন্দ্বী ঢাকা গ্ল্যাডিয়েটরস।
জয়ের জন্য ১৫৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ঢাকা গ্ল্যাডিয়েটরসের বোলারদের ভালো বোলিংয়ে ১২৭ রানে থেমে যায় সিলেটের ইনিংস। ৩১ রানের জয় পায় মাশরাফির ঢাকা গ্ল্যাডিয়েটরস। জয়ের জন্য ১৫৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে সিলেট রয়্যালস। প্রথম ৬ ওভারে মাত্র ১৯ রান সংগ্রহ করতেই একে একে সাজঘরে ফেরেন ডোয়াইন স্মিথ, পল স্টার্লিং, মমিনুল হক ও মোহাম্মদ নবী। এ পরিস্থিতিতে উইকেটে এসে ৩৭ বলে ৪১ রানের লড়াকু ইনিংস খেলে দলকে জয়ের পথেই নিয়ে যাচ্ছিলেন সিলেটের অধিনায়ক মুশফিকুর রহিম। ষষ্ঠ উইকেটে এলটন চিগুম্বুরার সঙ্গে তিনি গড়েছিলেন ৪৯ রানের একটি গুরুত্বপূর্ণ জুটি। কিন্তু ১৬তম ওভারে সিলেট শিবিরকে বড় একটা ধাক্কা দেন ঢাকার বাঁহাতি স্পিনার সাকলাইন সজীব। এক ওভারেই তিনি তুলে নেন চিগুম্বুরা ও মুশফিকের উইকেট। সেসময় সিলেটের স্কোরবোর্ডে জমা হয়েছিল ৯৭ রান। শেষপর্যায়ে সুলাইমান বেনের ১৫ রানের ইনিংসটি হারের ব্যবধানটাই শুধু কমাতে পেরেছে।
এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে ড্যারেন স্টিভেনসের অপরাজিত ৫৫, এনামুল হকের ৩২, জশুয়া কবের ২৯ ও ওয়াইস শাহর ২২ রানের সুবাদে স্কোরবোর্ডে ১৫৮ রান জমা করে ঢাকা গ্ল্যাডিয়েটরস।

No comments

Powered by Blogger.