চালক ও সহকারীকে অচেতন করে সিমেন্ট ও রডভর্তি ট্রাক ছিনতাই

ট্রাকের চালক ও তাঁর সহকারীকে অচেতন করে সিমেন্ট ও রডভর্তি ট্রাক ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় এ ঘটনা ঘটেছে।
গতকাল বৃহস্পতিবার সকালে পুলিশ ওই এলাকা থেকে অচেতন অবস্থায় ওই ট্রাকচালক ও তাঁর সহকারীকে উদ্ধার করে। পরে তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
যাত্রাবাড়ী থানার পুলিশ জানায়, গতকাল সকালের দিকে এক পথচারী থানায় ফোন করেন। তিনি জানান, যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেটের কাছাকাছি এলাকার একটি সড়কের পাশে দুই ব্যক্তি অচেতন অবস্থায় পড়ে আছেন। খবর পেয়ে সকাল নয়টার দিকে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় ওই দুজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই দুজনের বয়স যথাক্রমে আনুমানিক ২৫ ও ৩০ বছর হবে। গতকাল রাত পর্যন্ত তাঁদের জ্ঞান ফেরেনি।
যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) সোবহান শরীফ প্রথম আলোকে জানান, আবুল খায়ের গ্রুপের পক্ষ থেকে থানায় ফোন করে বলা হয়, তাঁদের সিমেন্ট ও রডভর্তি ট্রাক ছিনতাই হয়েছে। চট্টগ্রাম থেকে সিমেন্ট ও রড নিয়ে আসা ট্রাকটি নারায়ণগঞ্জে পৌঁছানোর কথা ছিল। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ট্রাকের গতিরোধ করে চালক ও তাঁর সহকারীকে কিছু খাইয়ে অচেতন করে তাঁদের রাস্তার পাশে নামিয়ে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে গেছে।

No comments

Powered by Blogger.