মুখ খুললেন স্টুয়ার্ট!

অবশেষে মুখ খুললেন টোয়ালাইট খ্যাত তারকা ক্রিস্টেন স্টুয়ার্ট। তার প্রেমিক ব্রিটিশ তারকা রবার্ট প্যাটিনসনের সঙ্গে প্রতারণার তিন মাস পর এ সম্পর্কে কথা বললেন তিনি।
নিজের প্রতি সাফাই গেয়ে তিনি বলেন, “কেউ যদি সৎ হয়, আর যদি সে ভুল করে, তবে সে ভুলের খবরটা প্রকাশ হয় ঢাকঢোল পিটিয়ে। আমার ক্ষেত্রেও  হয়েছে তাই। আমি আমার হোটেল রুমেই বেশিরভাগ চুক্তি করি। সেখানে যদি আমাকে পরিচালকের সঙ্গে কেউ দেখে গুজব রটায়, তবে আমার কিছু বলার নেই।”

বাইশ বছর বয়সী এই হলিউড অভিনেত্রী নিজের প্রেমিক থাকা স্বত্তেও দুই সন্তানের বাবা, বেয়াল্লিশ বছর বয়সী পরিচালক স্যান্ডারসের সঙ্গে প্রণয়ে জড়িয়ে পড়েন। স্নো হোয়াইট এন্ড দ্যা হান্টসম্যান সিনেমার পরিচালক স্যান্ডারস। সিনেমাটি করার সময় পরিচালকের সাথে সম্পর্কে জড়ান স্টুয়ার্ট। এ খবর জানার পরপরই স্টুয়ার্ট ও প্যাটিনসনের সম্পর্কে ফাটল ধরে।

টোয়ালাইটের সিকুয়েল ব্রেকিং ডন-২ এর স্ক্রিনিংয়ের দিনও তাদের আলাদাভাবেই দেখা গেছে। এর বেশ কিছুদিন পর স্টুয়ার্ট প্যাটিনসনের কাছে ক্ষমা চাইলে প্যাটিনসন তাকে ক্ষমা করেন।

No comments

Powered by Blogger.