সঠিক তথ্য তুলে ধরার চ্যালেঞ্জ নিতে হবে: ইনু

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সঠিক তথ্য জনগণের কাছে তুলে ধরার চ্যালেঞ্জ তথ্য কর্মকর্তাদের নিতে হবে। তথ্য চেপে রাখার বা তথ্য বিকৃত করার সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে হবে।
তথ্যমন্ত্রী গতকাল শনিবার ঢাকায় প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি) মিলনায়তনে ‘বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) ইনফরমেশন অ্যাসোসিয়েশন’-এর বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
হাসানুল হক ইনু বলেন, জনগণ ও রাষ্ট্রের সেতুবন্ধ রচনায় তথ্য ক্যাডারের সদস্যরা কাজ করে থাকেন। জনগণকে সঠিক তথ্য দেওয়ার মাধ্যমে দেশের অগ্রগতি ও উন্নয়নে তাঁদের ভূমিকা রাখতে হবে।
বিসিএস ইনফরমেশন অ্যাসোসিয়েশনের সভাপতি এ কে এম শামীম চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
সভাপতি তছির আহাম্মদ, মহাসচিব কিবরিয়া: বিসিএস ইনফরমেশন অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির ২০১৩-১৪ মেয়াদের জন্য গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক তছির আহাম্মদ সভাপতি ও তথ্য অধিদপ্তরের সিনিয়র তথ্য কর্মকর্তা স ম গোলাম কিবরিয়া মহাসচিব নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে বিজয়ী অপর সদস্যরা হলেন: সহসভাপতি এ এফ এম আমিনুল ইসলাম ও হোসনে আরা আক্তার, যুগ্ম মহাসচিব ফায়জুল হক ও মো. শাহেনুর মিয়া, কোষাধ্যক্ষ মো. আবু নাসের, সাংগঠনিক ও আন্তসার্ভিস সচিব মো. মনিরুজ্জামান, কল্যাণ ক্রীড়া ও সাংস্কৃতিক সচিব মোছা. মোবাশ্বেরা কাদেরী, প্রচার প্রকাশনা ও প্রশিক্ষণ সচিব এ কে এম কামরুল হাসান, দপ্তর সচিব মো. শাহেদুর রহমান।
সদস্যপদে বিজয়ীরা হলেন: নিজামুল কবীর, মো. মমিনুল হক, রোকসানা আক্তার, কামরুন নাহার, ফেরদৌসী বেগম ও শাহিদা সুলতানা।
গত শুক্রবার চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরে এ নির্বাচন হয়। নির্বাচনে ২০৮ জন ভোটারের মধ্যে ১৬৪ জন ভোট দেন। তথ্য বিবরণী।

No comments

Powered by Blogger.