গণপিটুনিতে দুই ভাই নিহত

নওগাঁর নিয়ামতপুর উপজেলার বামুন বাজার এলাকায় গ্রামবাসীর পিটুনিতে সাইদুর রহমান (৪৫) ও মাইনুল ইসলাম (৪২) নামের দুই ভাই নিহত হয়েছেন। তাঁরা ডাকাত দলের সদস্য বলে গ্রামবাসীর অভিযোগ। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তিরা নিয়ামতপুর উপজেলার বিজলী গ্রামের বাসিন্দা। তাঁদের বাবার নাম ওসমান আলী।
নিয়ামতপুর থানার পরিদর্শক (তদন্ত) শাহাবুদ্দীন জানান, শুক্রবার দিবাগত রাতে ওই এলাকায় বেগুনবাড়ী সমবায় সমিতি নামে একটি ক্ষুদ্রঋণ পরিচালনাকারী প্রতিষ্ঠানের হিসাব-নিকাশ চলছিল। এ সময় ১০-১২ জনের একটি সশস্ত্র ডাকাত দল লাঠিসোঁটা নিয়ে সেখানে হামলা চালায়। ডাকাতেরা সমিতির কর্মকর্তাদের মারধর করে প্রায় চার লাখ টাকা লুট করে নিয়ে চলে যাচ্ছিল। এ সময় সমিতির লোকজন চিৎকার শুরু করলে গ্রামবাসী ডাকাতদের ধাওয়া করেন। পরে গ্রামবাসীর হাতে ধরা পড়েন সাইদুর ও মাইনুল। উত্তেজিত গ্রামবাসী তাঁদের পিটুনি দেন। গভীর রাতে খবর পেয়ে পুলিশ মুমূর্ষু অবস্থায় দুই ডাকাতকে উদ্ধার করে প্রথমে নিয়ামতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে রাত দুইটার দিকে সাইদুর মারা যান। আশঙ্কাজনক অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে তিনটার দিকে মারা যান মাইনুল।
পুলিশ জানায়, লাশ ময়নাতদন্তের জন্য গতকাল শনিবার দুপুরের দিকে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গতকাল সকালে নওগাঁর পুলিশ সুপার ওয়াই এম বেলালুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কফিল উদ্দিন, মহাদেবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মনিরুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

No comments

Powered by Blogger.