তনুশ্রীর খোলামেলা ফটোশুট

বহুদিন ধরেই বলিউডে অনুপস্থিত রয়েছেন বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রী তনুশ্রী দত্ত। প্রায় এক বছরেরও বেশি সময় ধরে বলিউডের কোন ছবিতেই দেখা যায়নি তাকে। তবে ইতিমধ্যে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি, যার শুটিং শুরু হতে যাচ্ছে আগামী বছরের প্রথম থেকে।

এই ছবিতে সিরিয়াল কিসার ও সময়ের সফল অভিনেতা ইমরান হাশমির বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন তনুশ্রী। ছবিতে বেশ কিছু রগরগে ও ঘনিষ্ঠ দৃশ্যেও ক্যামেরবন্দি হবেন তিনি।
তবে বর্তমান সময়টা ভ্রমণ করেই কাটছে তনুশ্রীর। ইউরোপের বিভিন্ন দেশে যাওয়া আসার মধ্যেই রয়েছেন তিনি। এই যাওয়া-আসার মধ্যেও সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিলেন তনু। একটি নতুন বলিউডভিত্তিক ম্যাগাজিনের জন্যই তিনি এই খোলামেলা শুটে কাজ করেছেন। এই ম্যাগাজিনটি লঞ্চিং হতে যাচ্ছে জানুয়ারির প্রথম দিনটিতে। বলিউডে ‘আশিক বানায়া আপনে’ ছবিতে তনুশ্রীর সাহসী উত্থান ও তার পরবর্তী সফর নিয়েই ম্যাগাজিনটির কাভার স্টোরি করা হয়েছে। এর কাভারেও তনুশ্রীর অনেকটা অর্ধনগ্ন ছবি ঠাঁই পাবে। বেশ খোলামেলা ছোট পোশাকে তিনি এই ম্যাগাজিনের জন্য পোজ দিয়েছেন। বিষয়টি নিজেই জানিয়েছেন তার টুইটার একাউন্টের মাধ্যমে। টুইটারে তার ভাষ্য এমন, আমি জানি বলিউডে দীর্ঘদিন ধরে অনুপস্থিত থাকায় ভক্তরা আমাকে খুব মিস করছে। কিন্তু নতুন বছরে আবারও ফিরছি। বেশ কয়েকটি ছবিতে নতুন বছরে কাজ করার কথা রয়েছে। তবে তার আগেই ভক্ত পাঠকরা একটি নতুন ম্যাগাজিনের কাভার মডেল হিসেবে দেখতে পাবেন আমাকে। কিন্তু ম্যাগাজিনটির নাম এখনই বলা যাবে না। তার জন্য জানুয়ারির প্রথম দিনটির জন্য অপেক্ষা করতে হবে। তবে এর কাভারে হট তনুশ্রীকেই পাঠকরা আবিষ্কার করতে পারবেন।

No comments

Powered by Blogger.