এবার বিজ্ঞাপনে নগ্ন সানি

‘জিসম-২’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখার সঙ্গে সঙ্গে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন বিশ্বের শীর্ষ পর্নো তারকা সানি লিওন। কোন পর্নো তারকাকে এমন আলোচনায় এর আগে কখনও আসতে দেখা যায়নি। বর্তমানে সানি লিওন তার দ্বিতীয় ছবি ‘রাগিনি এমএমএস’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

ছবির বাইরে বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও ইতিমধ্যে কাজ করেছেন তিনি। এ ক্ষেত্রেও দারুণ উজ্জ্বল তিনি। বিশেষ করে তার করা একটি কনডমের বিজ্ঞাপন বর্তমানে বিভিন্ন চ্যানেলে প্রচার হয়ে বেশ আলোচিত হচ্ছে। এদিকে নতুন খবর হচ্ছে, নতুন আরও একটি বিজ্ঞাপনে কাজ করতে যাচ্ছেন সানি। আর এ বিজ্ঞাপনে তিনি নগ্নদৃশ্যে ক্যামেরাবন্দি হবেন। তবে এটি ভারতের কোন ব্র্যান্ডের বিজ্ঞাপন নয়, কানাডার একটি পারফিউমের বিজ্ঞাপন। এই পারফিউমের ব্র্যান্ডটি নতুন বছরের প্রথম দিনটিতে লঞ্চ হতে যাচ্ছে। সেদিনই ব্র্যান্ডটির নামও ঘোষণা করা হবে। আর সেই লঞ্চিং অনুষ্ঠানে থাকবেন সানি লিওনও।
এদিকে নভেম্বরের প্রথম সপ্তাহেই এই বিজ্ঞাপনটির শুটিং শুরু হতে যাচ্ছে। শুটিং হবে কানাডার একটি স্টুডিওতে। এই বিজ্ঞাপনে সানি লিওন নগ্নভাবে উপস্থাপিত হচ্ছেন। বিজ্ঞাপনটিতে দেখা যাবে পারফিউমের সুগন্ধ নিতে নিতে সানি লিওন অন্য এক জগতে হারিয়ে যান। আর সেই হারিয়ে যাওয়ার মুহূর্তেই নগ্নদৃশ্যে ক্যামেরাবন্দি হবেন তিনি। এ বিষয়ে সানি লিওন তার টুইটারে লিখেছেন, আসলে চলচ্চিত্রে কাজ করাটা বিজ্ঞাপনের চেয়ে সহজ মনে হচ্ছে আমার। কারণ, বিজ্ঞাপনে অল্প সময়ের মধ্যে পুরো বিষয়টি ফুটিয়ে তুলতে হয়। তাই সেটি বেশ কষ্টসাধ্য। তবে আমি বেশ উপভোগও করি বিষয়টি। আর আমার ভক্তদের জন্য সুখবর হলো, আরও একটি নতুন বিজ্ঞাপনে কাজ করছি আমি। এটি একটি পারফিউমের বিজ্ঞাপন। বিজ্ঞাপনটিতে অনেক চমক অপেক্ষা করছে আপনাদের জন্য। একটু অপেক্ষায় থাকুন।

No comments

Powered by Blogger.