লাকসাম বন্ধুসভার নতুন কমিটি

একবছর মেয়াদী নতুন কমিটি হলো লাকসাম বন্ধুসভায়। মো. রবিউল হোসেনকে সভাপতি, শফিউল হককে সাধারণ সম্পাদক এবং মো. আশিকুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্যবিশিষ্ট লাকসাম বন্ধুসভার নতুন কমিটি গঠিত হয়েছে।


গত ২৮ সেপ্টেম্বর বিকেল চারটায় লাকসাম মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় প্রাঙ্গণে লাকসাম বন্ধুসভার আহ্বায়ক মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে কমিটি গঠন করা হয়। এ সময় বন্ধুসভার উপদেষ্টা ও প্রথম আলোর লাকসাম প্রতিনিধি মুজিবুর রহমান উপস্থিত ছিলেন।
কমিটির অন্য সদস্যরা হলেন: সহসভাপতি মো. সাইফুল ইসলাম ও মোহাম্মদ মঞ্জুরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আমান ও মো. হাসানুজ্জামান মিলন, অর্থ সম্পাদক মো. আরমান হোসেন, দপ্তর সম্পাদক মো. মাহমুদুল হাসান মজুমদার, সাহিত্য সম্পাদক শাহাদাত হোসেন মজুমদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সালাহ উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক কামরুল শাহীন, ক্রীড়া সম্পাদক মো. নুরুননবী, নারীবিষয়ক সম্পাদক ফারজানা আক্তার, সমাজকল্যাণ সম্পাদক মো. শাহাদাত হোসেন মজুমদার, পরিবেশবিষয়ক সম্পাদক রাহুল রায়, শিক্ষা ও পাঠাগার সম্পাদক মো. আঁখি আলম এবং নির্বাহী সদস্য শামছুল আলম, আবদুল আউয়াল, রাশেদুল আলম রাসেল, মো. আনোয়ার হোসেন, তৌসিক আজাহার, দেলোয়ার হোসেন, রবিউল হোসেন, সাইদুল ইসলাম ।
এ ছাড়া মো. আবদুল বারী মজুমদার, অধ্যক্ষ তপন চন্দ্র সাহা, সৈয়দ ওমর আহম্মদ, ডা. যোগেশ চন্দ্র রায় এবং সুখেন সাহাকে লাকসাম বন্ধুসভার উপদেষ্টা করা হয়েছে।
 শফিউল হক
লাকসাম বন্ধুসভা।

No comments

Powered by Blogger.