রেইনকোট পেলেন আরও ১৫৮ জন

প্রথম আলোর পক্ষ থেকে দেশের বিভিন্ন স্থানে সংবাদপত্র বিক্রয়কর্মীদের মধ্যে রেইনকোট বিতরণ অব্যাহত রয়েছে। গত দুই দিনে আরও অন্তত ১৫৮ জনকে রেইনকোট দেওয়া হয়েছে। এর মধ্যে জামালপুরে ৩৯ জন, মাদারীপুরে ২৬, নাটোরে ২৫ ও বাগেরহাটে ২৪ জন বিক্রয়কর্মী রেইনকোট পেয়েছেন।


বর্ষা মৌসুমে রেইনকোট পেয়ে বিক্রয়কর্মীরা খুশি। তাঁরা প্রথম আলোর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
ঢাকার বাইরে প্রথম আলোর প্রতিনিধিদের পাঠানো খবর:
গোপালগঞ্জ: সদর উপজেলার ১৪ জন, টুঙ্গিপাড়ার একজন ও মুকসুদপুরের ছয়জন বিক্রয়কর্মী রেইনকোট পেয়েছেন। গোপালগঞ্জ প্রেসক্লাব চত্বরে রেইনকোট বিতরণ অনুষ্ঠানে প্রথম আলোর সার্কুলেশন বিভাগের নির্বাহী গৌতম কুমার মণ্ডল, বরিশালের আঞ্চলিক ব্যবস্থাপক মো. মিজানুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি সুব্রত সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।
মাদারীপুর: সদর উপজেলার মস্তফাপুরের ১০ জন ও কালকিনিতে ১৬ জন বিক্রয়কর্মীকে রেইনকোট দেওয়া হয়েছে। এ সময় অন্যদের মধ্যে প্রথম আলোর মাদারীপুর প্রতিনিধি জহিরুল ইসলাম খান ও কালকিনি প্রতিনিধি খায়রুল আলম উপস্থিত ছিলেন। রেইনকোট পেয়ে মস্তফাপুরের বিক্রয়কর্মী ইলিয়াছ শরীফ বলেন, ‘আজ বৃষ্টি হইতাছে। দ্যাখেন, যদি রেইনকোর্ট না থাকতো, তবে বইসা থাকতে হইতো, না হয় বৃষ্টিতে ভিজে পত্রিকা বিলি করতে হইতো। প্রথম আলো আমাগো এই কষ্ট দূর করলো।’
বাগেরহাট: সদর উপজেলার ১১ জন, মোরেলগঞ্জে চারজন ও মংলায় নয়জন বিক্রয়কর্মীকে রেইনকোট দেওয়া হয়েছে। এ সময় প্রথম আলো খুলনার আঞ্চলিক বিক্রয় নির্বাহী শেখ আসাদুজ্জামান, সহকারী ব্যবস্থাপক (সার্কুলেশন) মো. শামীমুল আলম, বাগেরহাট প্রতিনিধি আহাদ হায়দার ও মংলা প্রতিনিধি সুমেল শারাফাত উপস্থিত ছিলেন।
লালপুর (নাটোর): লালপুরের ২৫ জন বিক্রয়কর্মী রেইনকোট পেয়েছেন। রেইনকোট বিতরণের সময় প্রথম আলোর উৎপাদন ও বিপণনপ্রধান রিফাত আবদুল্লাহ শেখ, রাজশাহী আঞ্চলিক বিক্রয় নির্বাহী মো. আখতারুজ্জামান সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।
লোহাগড়া (নড়াইল): লোহাগড়ায় রেইনকোট পেয়েছেন নয়জন বিক্রয়কর্মী। বিতরণ অনুষ্ঠানে প্রথম আলোর সহকারী ব্যবস্থাপক (বিতরণ) মো. শামীমুল আলম, আঞ্চলিক বিক্রয় নির্বাহী মো. আসাদুজ্জামান, লোহাগড়া প্রতিনিধি মারুফ সামদানী প্রমুখ উপস্থিত ছিলেন।
চাটমোহর (পাবনা): চাটমোহরের ছয়জন ও আটঘরিয়া উপজেলায় আটজন বিক্রয়কর্মীকে রেইনকোট দেওয়া হয়েছে। এ সময় অন্যান্য অতিথির মধ্যে প্রথম আলোর চাটমোহর প্রতিনিধি আবদুল মান্নান উপস্থিত ছিলেন।
জামালপুর: সদর উপজেলার ৩৫ জন, মেলান্দহের একজন ও বকশীগঞ্জের চারজন বিক্রয়কর্মী রেইনকোট পেয়েছেন। প্রথম আলোর ময়মনসিংহ আঞ্চলিক ব্যবস্থাপক মো. আবুল বাশার, সার্কুলেশন বিভাগের বিক্রয় নির্বাহী মো. আবদুল্লাহেল রাফি ও জামালপুর প্রতিনিধি মোস্তফা মনজু বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। রেইনকোট পেয়ে খুবই খুশি বিক্রয়কর্মী আজগর আলী। তিনি বলেন, ‘বর্ষাকালে যহন তহন বৃষ্টি নাইমা পড়ে। আইজকা থেইকা বৃষ্টির মধ্যেও পত্রিকা বিলি করতে পারমু।’

No comments

Powered by Blogger.