জমকালো আয়োজনে আরটিভির ‘বৈশাখী ফ্যাশন উৎসব’ অনুষ্ঠিত by প্রীতি ওয়ারেছা

বৈশাখ আসছে। আমাদের নগরজীবনের সর্বত্র এখন চলঠে বৈশাখ বরণের প্রস্তুতি। তারই অংশ হিসেবে  ৪ এপ্রিল বুধবার সন্ধ্যা ৭টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৈশাখী আমেজে অনুষ্ঠিত হল ‘আরটিভি লুক এট মি বৈশাখী ফ্যাশন উৎসব ১৪১৯’।

বাঙালীর ঐতিহ্যবাহী সাংস্কৃতিক ঐতিহ্যকে তুলে ধরার প্রয়াসে এই অনুষ্ঠানটির আয়োজন করেছিল স্যাটেলাইট চ্যানেল আরটিভি এবং চ্যানেলটির নিজস্ব মাসিক ম্যাগাজিন লুক এট মি। পুরো অনুষ্ঠানটিই সরাসরি সম্প্রচার করেছে আরটিভি। বর্ষবরণের রেওয়াজ আমাদের বাঙালি সাংস্কৃতিক ঐতিহ্যের সঙ্গে মিশে আছে। হালে এতে যোগ হয়েছে নতুন পোশাক পড়ার রেওয়াজ। বাংলা বর্ষবরণের প্রস্তুতি হিসেবে দেশের খ্যাতিসম্পন্ন দশটি ফ্যাশন হাউজের অংশগ্রহণে সমন্বিত একটি ফ্যাশন শো’  ছিল বৈশাখী ফ্যাশন উৎসবের প্রাণ। ফ্যাশন হাউজগুলো হল- রঙ, এমদাদস্ কালেকশন, বিবিয়ানা, নগরদোলা, আলমিরা, সাদাকালো, ওয়ারা, আম্যুর, ইন্ডিগো, ওটু। দেশের প্রথম সারির র‌্যাম্প মডেলরা বৈশাখের বাহারি পোশাকে র‌্যাম্পে হাঁটেন। র‌্যাম্প মডেলরা  তিনটি ফ্যাশন কিউ এর মাধ্যমে তাদের পোশাক প্রদর্শন করেন। রেড’র মেকÑঅভার এবং আজরার কোরিওগ্রাফিতে পুরো ফ্যাশন শো ছিল নজর কাড়ার মতো।

বৈশাখী ফ্যাশন শোতে র‌্যাম্প সেশনের পাশাপাশি অনুষ্ঠাটিকে উৎসব মুখর করে তোলে জনপ্রিয় শিল্পী হৃদয় খান, মিলা, হানি এবং অনুপমা মুক্তির গান। উৎসবটিকে পৃষ্ঠপোষকতা করেছে ডায়মন্ড ওয়ার্ল্ড, এয়ারটেল, ওয়ালটন ও তালুকদার গ্রুপ।

উৎসব প্রসঙ্গে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, সবার সহযোগিতায় এ অনুষ্ঠানটি করতে পেরেছি। আশা করছি রোজার আগেই ঈদ উপলক্ষে আরেকটি ফ্যাশন শো’ করতে পারব। সেই সঙ্গে আশা করব যারা এবার আমাদের সঙ্গে থেকেছেন তারা আগামীতেও সাথে থাকবেন।

No comments

Powered by Blogger.