মা হতে চান ক্যামেরন, তবে…

‘চার্লিজ অ্যাঞ্জেলস’ খ্যাত ক্যামেরন ডিয়াজ মা হতে চান। তবে এর জন্য খুব বেশি সময় ব্যয় করতে রাজি নন তিনি। কম সময়ে মা হওয়ার জন্য তিনি কোনো শিশুকে দত্তক নেয়াকেই সহজ মনে করছেন। সম্প্রতি আন্তর্জাতিক ম্যাগাজিন ‘ইনস্টাইল’-কে দেয়া এক সাক্ষাতকারে এই কথা জানান।
ক্যামেরন ডিয়াজ জানান, সবাই তাকে বলে এখন সংসার শুরু করা উচিত, পরিবার নিয়ে ভাবা উচিত। কিন্তু সবার কাছে যা ঠিক মনে হয়, তা ক্যামরেনের কাছে খুব একটা ঠিক মনে হয় না।

‘ইনস্টাইল’ ম্যাগাজিনকে ক্যামেরন বলেন, “সমাজে প্রতিটা মেয়ের ওপরই একটা চাপ থাকে। তাকে বিয়ে করতে, সংসার শুরু করতে হবে ইত্যাদি। এটাকেই এখন সবাই রীতি হিসেবে ধরে নিয়েছে। কিন্তু রীতি মানতে গেলে তো আমাকে বদলে যেতে হবে। আর আমি বদলাতে নারাজ।”

কিন্তু না বদলালে চলবে কিভাবে? এমন প্রশ্নের জবাবে ‘দ্য মাস্ক’ নায়িকা বলেন, “সংসার আমি যেকোনো সময়ই শুরু করতে পারি। স্বামী সন্তান নিয়ে। হতে পারে খুব শিগগিরই আপনারা আমার সঙ্গে আমার সন্তানকে দেখতে পারেন। তাকে আমি দত্তক নিতে পারি, অথবা যাকে আমি বিয়ে করবো তার-ও সন্তান থাকতে পারে, যাকে আমি নিজের সন্তানের মতোই লালন-পালন করবো।”

উল্লেখ্য এর আগে এই অভিনেত্রীর জাস্টিন টিম্বারলেক এবং অ্যালেক্স রডরিগজে সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল। কিন্তু বর্তামানে ডিয়াজ একাই আছেন এবং খুব জলদিই পরিবারকে বর্ধিত করার কথাও ভাবছেন। তবে সমাজের প্রচলিত নিয়মে না, ক্যামেরনের নিয়মে।

No comments

Powered by Blogger.