ম্যাডোনার পারফিউমে হুইস্কির ঘ্রাণ

হলিউডের জনপ্রিয় পপগায়িকা ম্যাডোনা নিজের নামটিকে ব্র্যান্ড হিসেবে ব্যবহার করে বাজারে ছেড়েছেন নতুন পারফিউম। ম্যাডোনা ব্র্যান্ডের প্রথম পারফিউমটি এরই মধ্যে বাজারে এসেছে। এটি শুধু মেয়েদের জন্য।

আগামী বছরের শুরুতেই এই ব্র্যান্ডের নতুন পারফিউম আসবে বাজারে, সেটি কেবল পুরুষদের জন্য। এর ঘ্রাণে থাকছে হুইস্কিও ঝাঁঝালো নির্যাস।
গেল সপ্তাহে পপ গায়িকা ম্যাডোনা যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠিত এক পার্টিতে ম্যাডোনা ব্র্যান্ডের ‘ট্রুথ অর ডেয়ার’ নামে প্রথম পারফিউমটির মার্কেটিং উদ্বোধন করেন। ক্রেতাদেও ভালো সাড়া পাওয়ায় এবার নিজের ব্র্যান্ডের দ্বিতীয় পারফিউমটি বাজারে ছাড়ার পরিকল্পনা করছেন। প্রথমটি মেয়েদের জন্যে হলেও এবার তিনি ছেলেদের জন্যে ভালো একটি পারফিউম উপহার দেবার দিতে যাচ্ছেন তিনি।

নতুন পারফিউমের বিষয়ে হলিউডের একটি ফ্যাশন পত্রিকা ‘ওমেন্সনস ওয়্যার ডেইলি’-তে এক সাক্ষাৎকারে  ম্যাডোনা জানান, ছেলেদের জন্যে নতুন পারফিউমের বের করার কাজ করছেন তিনি। আগামী বছর তার দ্বিতীয় পারফিউমটি বাজারে ছাড়বেন। তিনি আশা করেন, নতুন এ পারফিউমটি ছেলেরা খুব পছন্দ করবে। ছেলেদের ব্যক্তিত্বকে মাথায় রেখে হুইস্কির ঝাঁঝালো গন্ধে  তৈরি করা হবে এ পারফিউমটি। তিনি নিজে হুইস্কি খেতে পছন্দ না করলেও হুইসকি গন্ধ তার খুব ভালো লাগে। তাই ছেলেদের জন্যে এর চেয়ে ভালো সুগন্ধী আর কিছু হতে পারে না বলে তিনি মনে করেন।

No comments

Powered by Blogger.