শ্বাস রোধ করে হত্যা

বগুড়ার ধুনট উপজেলার খাটিয়ামারী গ্রামের এক ব্যক্তিকে শ্বাস রোধ করে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাবা ও দুই ছেলের বিরুদ্ধে মামলা হয়েছে। নিহত ব্যক্তির নাম কলিমুদ্দিন (৪৫)। তিনি গোপালনগর ইউনিয়নের খাটিয়ামারী গ্রামের জবদুল শেখের ছেলে।


ধুনট থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত নয়টায় খাটিয়ামারী গ্রামের ইনসাব আলীর ছেলে মোলাম হোসেন ও গোলাম হোসেন কলিমুদ্দিনকে মাহফিল শোনার জন্য বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। ভোরবেলায় কলিমুদ্দিনের লাশ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে তাঁর পরিবারের সদস্যরা থানায় খবর পাঠায়। পুলিশ গতকাল শুক্রবার সকাল নয়টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া পাঠায়। এ ঘটনায় কলিমুদ্দিনের ভাই নাসির উদ্দিন ইনসাব আলী, মোলাম হোসেন ও গোলাম হোসেনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, একই গ্রামের ইনসাব আলীর এক মেয়ের সঙ্গে কলিমুদ্দিনের প্রেমের সম্পর্ক ছিল। এই সম্পর্ক মেনে নিতে না পেরে তারা কলিমুদ্দিনকে ডেকে নিয়ে হত্যা করেছে।
ইনসাব আলীর ওই মেয়ে জানান, তাঁর সঙ্গে কলিমুদ্দিনের কোনো প্রেমের সম্পর্ক ছিল না। কলিমুদ্দিন তাঁকে বিয়ে করতে চেয়েছিলেন। এ হত্যাকাণ্ডের সঙ্গে তাঁর পরিবারের কেউ জড়িত নন। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শাহজাহান পাশা জানান, কলিমুদ্দিনকে নারীঘটিত বিষয় নিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

No comments

Powered by Blogger.