...রোমান্স!

ছোট পর্দার দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী শাহেদ শরীফ খান এবং নাফিজা জাহানের রোমান্স মিডিয়া পাড়ায় ব্যাপক আলোড়ন তুলেছে। শাহেদ দেশের প্রখ্যাত অভিনেতা আবুল হায়াতের জামাতা এবং অভিনেত্রী-মডেল নাতাশা হায়াতের স্বামী। আবুল হায়াতের অন্য মেয়ে ও জামাতা অভিনেত্রী বিপাশা হায়াত এবং অভিনেতা তৌকির আহম্মেদ।

শাহেদ চলতি মাসে দ্বিতীয়বারের মত সন্তানের বাবা হয়েছেন। শাহেদের স্ত্রী নাতাশা হায়াত দেশের প্রতিষ্ঠিত মাল্টিন্যাশনাল কোম্পানির উচ্চ পদে কর্মরত।

তবে কাজের ফাঁকে ফাঁকে নাতাশা মাঝে মাধ্যে দু একটি নাটকে অভিনয়ও করছেন।

শাহেদ বর্তমান সময়ের একজন ব্যস্ত এবং জনপ্রিয় অভিনেতা। দীর্ঘ এক যুগ ধরে শাহেদ মিডিয়াতে বেশ সুনামের সাথে অভিনয় করে আসছিলেন।

যদিও শাহেদকে নিয়ে এর আগে কোনো ধরনের গুঞ্জন শোনা যায়নি। নাতাশা হায়াতের সাথে প্রেম এবং সেই প্রেম থেকে বিয়ে। তাও আবার পারিবারিকভাবে।

অন্যদিকে নাফিজা জাহান বর্তমান সময়ে নাটকের কাজ নিয়ে বেশ ব্যস্ত অভিনেত্রী হয়ে উঠেছেন।

মোশারফ করিম, সিদ্দিকুর রহমান, কচি খন্দকার, সোহেল খান, আখম হাসান, শামিম জামান, হাসান মাসুদের মত হাস্যরসে ভরপুর অভিনেতাদের বিপরীতে অভিনয় করে মূলত নাফিজা দর্শকদের কাছে পরিচিত হয়েছেন।

ইদানিং নাফিজা অন্যান্য প্রতিষ্ঠিত অভিনেতাদের সাথে অভিনয় করে দর্শকদের কাছে পৌঁছে গেছে।

সম্প্রতি একটি নাটকের শুটিংয়ে বাংলাদেশ থেকে একটি ইউনিট বিদেশে (নেপাল) যায়। সেখানে নাটকের শুটিংয়ে একে অপরের বিপরীতে অভিনয় করতে করতে শাহেদ এবং নাফিজা রোমান্সে জড়িয়ে পড়ে বলে ওই শুটিং ইউনিটের একজন সংবাদ২৪.নেট’কে নিশ্চিত করেছেন।

একই হোটেলে থাকার সুবাদে দুজনই গভীর রাতে একে অন্যর রুমে যাতায়াত। শুধুই তাই নয় একান্তে বহু সময় অন্তরঙ্গ ভাবেই কটিয়েছেন বলেও খবর রয়েছে।

সুযোগ পেলে বাইরে ঘুরে বেড়ানোর পাশাপাশি একে অন্যর প্রতি বেশ খেয়ালও রাখত।

একই দলে থাকা আরেক অভিনেতা সংবাদ২৪.নেট-এর বিনোদন প্রধান কে নাম না প্রকাশের শর্তে বলেছেন, ‘শাহেদ ভাই এমনিতে অনেক ভালো মানুষ হিসেবে পরিচিত মিডিয়াতে। উনি ফ্যামিলির প্রতি আস্থাশীল। যার জন্য মিডিয়ার কোনো অভিনেত্রীর সাথে অযথা সম্পর্কে জড়াননি এতদিন। কিন্তু কি হলো বুঝলাম না নিজে বিবাহিত এবং দুই সন্তানের বাবা একজন জুনিয়র অভিনেত্রীর সাথে আবার নতুন করে প্রেমে জড়ালেন।’

বিদেশ থেকে আসার পর শাহেদ-নাফিজা প্রেম থেমে থাকেনি। সবার অগোচরে চলছে প্রেম। কারণ এরই মাঝে শাহেদের স্ত্রী নাতাশা হায়াত দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন।

শাহেদ দ্বিতীয় বার বাবা হওয়ার আনন্দে নাফিজার প্রতি বেশি প্রেম দেখাতে না পারলেও নাফিজা ঠিক মতো শাহেদের খোঁজ নিয়ে উতলা প্রেমের হাওয়া বইয়ে দিচ্ছেন।

যদিও মিডিয়াতে নাফিজা পুরুষ শিকারি হিসেবে পরিচিত।

বিভিন্ন পুরুষের সান্বিধ্য পেতে অভ্যস্থ নাফিজা নিজের মনের চাহিদা মিটিয়ে তবে শাহেদকে ছেড়ে অন্যকে ধরবেন এমনটাই মিডিয়া পাড়ার সবার ধারণা।

যদিও মিডিয়া পাড়ার সবাই চান জনপ্রিয় অভিনেত্রী নাফিজা তার বদনাম ঘুছিয়ে সুন্দর ও সুস্থ্য জীবনে ফিরে আসবেন।

No comments

Powered by Blogger.