৪০ লাখ রুপির বিয়ের হার বেবোর

বিয়ের সময় মনে হয় এবার ঘনিয়েই এসেছে। কাপুর আর খান বাড়ির ব্যস্ততা দেখে তো তা-ই বোঝা যাচ্ছে। কারণ, ‘এজেন্ট বিনোদ’ ছবির প্রমো মুক্তির পর থেকেই কারিনা চুপি চুপি নিতে শুরু করেছেন বিয়ের প্রস্তুতি। তার অংশ হিসেবেই বেবো ৪০ লাখ রুপির একটি রাজকীয় হার বানানোর অর্ডার দিয়েছেন।

ভারতের রাজকোটের একটি গয়নার দোকানে বেবো তার ওই জড়োয়া হার তৈরির অর্ডার দিয়েছেন। চোখধাঁধানো ওই হার তৈরির জন্য ডিজাইনও চূড়ান্ত করেছেন তিনি। ওই গয়নার দোকানের একটি সূত্র জানায়, হবু নবাব বধূ যে হারের অর্ডার দিয়েছেন তা সাধারণ হার থেকে একদমই আলাদা। ওই ধরনের হার শুধু রাজকীয় বিয়েতে কনেকে পরতে দেখা যায়। হারটি গলা থেকে শুরু করে একদম কমর পর্যন্ত লম্বা। ৪০০ গ্রাম স্বর্ণ দিয়ে তৈরি হবে হারটি, যাতে থাকবে নানান রকমের দামি এবং দুর্লভ পাথর ও মুক্তাও।

দোকান সূত্র আর জানায়, কারিনার জন্য এই হার তৈরিতে সময় লাগবে দুই মাস। এর পরই কাপুর কন্যার হাতে তুলে দেয়া হবে হারটি। অর্থাৎ, সব হিসাব মিলিয়ে ওই মার্চ মাসেই গিয়েই সাইফ-কারিনার বিয়ের বাজনা বাজার সম্ভাবনা দেখা যাচ্ছে।

অন্যদিকে, সাইফও প্রস্তুতি নেয়ার দিক থেকে কোনো অংশে পিছিয়ে নেই। জানা গেছে, তিনিও নাকি কারিনার জন্য একটি বিশেষ হীরার আংটি কিনেছেন, যা তিনি বেবোর হাতে সময় মতো পরিয়ে দেবেন। তবে, ওই আংটি দাম, ডিজাইন আর বৈশিষ্ট্যর ব্যাপারে খুব বেশি কিছু জানা সম্ভব হয়নি। শুধু জানা গেছে, সাইফ নিজে অনেক বাছাই করে ওই আংটির ডিজাইনটি পছন্দ করেছেন, এবং তা কারিনার জন্য ‘সারপ্রাইজ’ হিসেবে তিনি তৈরি করেছেন।

No comments

Powered by Blogger.