অ্যাপল যদি পানি বিক্রি করত

য়াটার পরিষ্কার সাদামাটা আর্দ্র অ্যাপল বা আপেলের জুস খেয়েছেন, পানি খেয়েছেন কি? হ্যাঁ, এবার বাজারে এসেছে অ্যাপল ওয়াটার! এই পানি বিশেষত তৈরি করা হয়েছে অ্যাপল সমঝদারদের জন্য। চোখে আরাম দেয় এমন ডিজাইন, পান করার জন্য যথেষ্ট সুযোগ-সুবিধাসম্পন্ন এবং সুনিপুণভাবে নির্ধারিত উচ্চমূল্য গুণসমৃদ্ধ এই অ্যাপল ওয়াটার।


অক্সিজেন এবং হাইড্রোজেনের এক অপূর্ব মিশ্রণ। অ্যাপল ওয়াটার বলে, আমরা আপনাকে আমাদের সম্পর্কে সবকিছুই জানাতে আগ্রহী।

ইনস্ট্যান্ট ওয়াটারফিকেশন
অ্যাপলের কোয়ার্টারটুইস্ট টেকনোলজি নিশ্চিত করে, বোতলের মুখ খুলতে আপনাকে কখনোই ৯০ ডিগ্রির বেশি ঘোরাতে হবে না।

বিল্ট-ইন ডিসপ্লে
এর আছে তাপমাত্রা সংবেদনশীল লোগো। লাল রং থেকে ধীরে ধীরে এটি পরিবর্তিত হয় নীলে, প্রয়াত স্টিভ জবসের প্রিয় ছিল এই তাপমাত্রা।

আণবিক কেরামতি
অ্যাপল ওয়াটারে আছে দুটি পরমাণুর অসাধারণ মিশ্রণ। অক্সিজেন ও হাইড্রোজেনের এখানে গলায় গলায় ভাব। আণবিক ভালোবাসার এ এক চমৎকার উদাহরণ!

কবজায় রাখার নিখুঁত প্রযুক্তি
পিছলে যাওয়ার কোনো উপায় নেই! ফসকে যাওয়ারও নয়। বোতলটি কবজায় রাখার জন্য এর মধ্যে আছে চমৎকার উঁচুনিচু খাঁজের অপূর্ব সমন্বয়।

গড়িয়ে পড়া-নিরোধী প্রযুক্তি
বাজারে তো কত বোতলই দেখা যায়, দেখা যায় সেসব বোতলের এক ফুঁয়ে গড়িয়ে পড়ার হাস্যকর দৃশ্যও। তবে অ্যাপল ওয়াটারের এই বোতল ওই সব তথাকথিত তালপাতার সেপাই নয়। এর আছে বৈপ্লবিক ভিত। ৪ দশমিক ৬ পাউন্ডের ওজন অতি দক্ষতার সঙ্গে সামলায় এর পার্শ্বিক ভাগ।

ঐচ্ছিক গলাধঃকরণ গেলাস
অ্যাপল ওয়াটার থাকবে, কিন্তু তা পান করার জন্য গেলাস হবে অন্য ব্র্যান্ডের! কভি নেহি—হতেই পারে না। তাই ব্যবহার করুন অ্যাপলের ডিজাইন করা এই সুদৃশ্য শৈল্পিক গেলাসটি। দাম পড়বে মাত্র ২৯ দশমিক ৯৯ ডলার। buy now!

No comments

Powered by Blogger.