এবার ধারাবাহিকে... by গোলাম রাব্বানী

বাবা আলী যাকের আর মা সারা যাকেরের অভিনয় জীবনটা বেশ দীর্ঘ। ভাই ইরেশ যাকের অনেক আগেই শুরু করেছেন অভিনয়। একক নাটক ও ধারাবাহিক নাটকে প্রায়ই দেখা মেলে ইরেশ যাকেরের। এই যাকের পরিবারের আরেক সদস্য শ্রেয়া সর্বজয়া। সারা যাকেরের রচনা ও রম্য খানের পরিচালনায় একটি একক নাটকে অভিনয়ের মাধ্যমে তার অভিনয়ে অভিষেক। গেল ঈদে অভিনয় করেছেন রতন পালের পরিচালনায় আরেকটি নাটকে।


এবার তিনি অভিনয় করতে যাচ্ছেন একটি দীর্ঘ ধারাবাহিকে। 'প্রজ্ঞাপারমিতা' নামের এ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র প্রজ্ঞার ভূমিকায় অভিনয় করবেন তিনি। মাতিয়া বানু শুকুর রচনায় নাটকটি নির্মাণ করবেন সুমন আনোয়ার।
ধারাবাহিক নাটকে অভিনয় প্রসঙ্গে শ্রেয়া বলেন, 'প্রথমবারের মতো ধারাবাহিকে কাজ করতে যাচ্ছি। গল্প আর চরিত্রটা আমার খুব পছন্দ হয়েছে।' নাটকের অন্যান্য চরিত্রে অভিনয় করবেন ওয়াহিদা মলি্লক জলি, মিরানা জামান, বন্যা মির্জা, ফারাহ রুমা, রওনক হাসান, দিহান, স্বাগতা, ইরেশ যাকের, নাজনিন নাজ সুষমা সরকার প্রমুখ। পরিচালক জানিয়েছেন, ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে ঢাকার বিভিন্ন জায়গায় নাটকটির শুটিং শুরু হবে। প্রজ্ঞা নামের এক নারীকে কেন্দ্র করে এ নাটকের গল্প। পরিচালক বলেন, 'নিয়মিত অভিনেত্রী নন এমন কাউকে নিয়ে একটি দীর্ঘ ধারাবাহিক নির্মাণ একটু কঠিন। তবে আমাদের কাছে মনে হয়েছে প্রজ্ঞা চরিত্রের জন্য শ্রেয়া পারফেক্ট। দর্শকও একজন নতুন মুখ পাবে। আমরা আশা করছি শ্রেয়া ভালো করবে।' একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য তৈরি হচ্ছে নাটকটি।

No comments

Powered by Blogger.