মুন্সিগঞ্জ থেকে শুরু হবে টেলিভিশন

সিরাজগঞ্জ থেকে কবে ফিরেছেন?এই তো গত রোববার রাতে ফিরেছি। সেদিন সন্ধ্যায় সিরাজগঞ্জের নাট্যালোকের আয়োজনে একটি উৎসবে 'ময়ূর সিংহাসন'-এর মঞ্চায়নে অংশ নিয়েছিলাম। অনেক ভালো লেগেছে জেলা শহরে অনুষ্ঠিত এমন একটি উৎসবে অংশ নিতে পেরে। ওখানকার মানুষরা অনেক আন্তরিক।'আজ কিছু হতে চলেছে' নাটকটি নিয়ে কিছু বলুন?অরণ্য আনোয়ারের পরিচালনায় এ নাটকের কাজ করেছিলাম প্রায় বছরখানেক আগে।


এর আগে এর নাম ছিল 'লেডিস টেইলার্স'। এখন নাম পরিবর্তন করে চালানো হচ্ছে। এটি মূলত হাস্যরসাত্মক একটি গল্প। সমাজের অনেক কিছুই এতে দেখানো হয়েছে। আশা করছি নাটকটি দর্শকের ভালো লাগবে। এটি যৌথভাবে লিখেছেন হিরন জামান ও আহসান আলমগীর।
বৈশাখী টিভিতেও আপনার একটি নতুন ধারাবাহিক নাটকের প্রচার শুরু হয়েছে।
হ্যাঁ। এ নাটকটির নাম 'পাথরের কান্না'। এর বিষয়বস্তু সিলেটের জাফলং এলাকার পাথর শ্রমিকদের জীবন নিয়ে। পরিচালক আল হাজেন চেষ্টা করেছেন কাজটিকে ভালোভাবে উপস্থাপন করার। আমরা নাটকটির প্রথম ২৬ পর্বের কাজ করেছি। এতে আমাকে পাথরের একজন আড়তদারের ছেলের চরিত্রে দেখা যাবে। এই ছেলেটার কাজই হলো বাবাকে না জানিয়ে তার টাকাপয়সা খরচ করা।
টেলিভিশন চলচ্চিত্রের কী খবর?
আগামী মাস থেকে শুরু হবে মোস্তফা সরোয়ার ফারুকীর পরিচালনায় এ ছবিটি। এর জন্য গত কোরবানির আগে আমরা চলচ্চিত্রটির ডামি শুটিং করেছি। এ ছবিটির দৃশ্যধারণের জন্য টানা দুই মাসের সময় দেওয়া রয়েছে। আশা করছি দর্শককে নতুন কিছু উপহার দিতে পারব। মুন্সীগঞ্জ থেকে 'টেলিভিশন'-এর দৃশ্যধারণ শুরু হবে।
নতুন আর কী করছেন?
টেলিভিশনে কাজের জন্য আসলে ঠিক সেভাবে কাউকে কোনো সময় দেওয়া হয়নি। তবে পুরো নভেম্বর মাসটা যেসব ধারাবাহিক নাটকের প্রচার চলছে সেগুলোর কাজই করেছি। আর সামনেই বৃন্দাবন দাসের রচনা ও সালাহউদ্দিন লাভলু পরিচালিত 'হাড়কিপ্টা'র প্রচার শুরু হবে বাংলাভিশনে।

No comments

Powered by Blogger.