আমাদের চাহিদা পাহাড়ের চূড়ার সমান

ম্প্রতি 'কে হতে চায় কোটিপতি'র প্রথম আসরের প্রচার শেষ হলো। দ্বিতীয় আসর নিয়ে ভাবছেন?হ্যাঁ। আমরা এর দ্বিতীয় আসর নিয়ে ভাবছি। আগামী বছরে আবার 'কে হতে চায় কোটিপতি' শুরু হবে। দ্বিতীয় আসরের উপস্থাপক কে হবেন, তা এখনও বলা যাচ্ছে না। তবে আমার হওয়ারও সম্ভাবনা আছে।'কে হতে চায় কোটিপতি'র প্রথম আসরে কোনো কোটিপতি পাওয়া গেল না.


..হ্যাঁ, হ্যাঁ। আসলেই আমরা প্রথম আসরে কোনো কোটিপতি খুুঁজে পাইনি। তবে আশা করছি, দ্বিতীয় আসরে কোনো একজন কোটিপতিকে খুঁজে পাব।
অনুষ্ঠানের নাম 'বেলা অবেলা সারাবেলা' কেন?
এতে আমরা একজন মানুষের জীবনের পুরোটা সময় দেখানোর চেষ্টা করেছি। সেজন্য এ অনুষ্ঠানের নাম রাখা হয়েছে 'বেলা অবেলা সারাবেলা'। এ দেশের শিল্প-সাহিত্য, সংস্কৃতি ও মননশীলতার চর্চা করে যারা নিজেদের আলাদা অবস্থানে নিয়ে গেছেন, তাদের যাপিত জীবনের বিভিন্ন দিক উঠে আসবে এখানে। আশা করছি, এ অনুষ্ঠানের মাধ্যমে দেশের বিভিন্ন অঙ্গনের বরেণ্য ব্যক্তিদের বর্তমান জীবন ও অতীত কর্মকাণ্ডের কথা জানতে পারবেন দর্শকরা। আজকের পর্বে থাকছেন লেখক আবদুস শাকুর।
নতুন কোনো নাটক কিংবা চলচ্চিত্রে অভিনয় করেছেন?
না। বদরুল আনাম সৌদের রচনা ও পরিচালনায় 'গহীনে' [দেশ টিভি] নাটকের পর আর অভিনয় করা হয়নি। এর পেছনে কারণ হলো, দেশ টিভি ও আমার নিজের রাজনৈতিক ব্যস্ততা।
আড়াই বছর পেরিয়ে দেশ টিভি কি কাঙ্ক্ষিত লক্ষ্যে পেঁৗছতে পেরেছে?
এটা এমন এক প্রশ্ন, যার শুরু আছে, কিন্তু শেষ নেই। যেমন_ আমাদের চাহিদা পাহাড়ের চূড়ার সমান। আমরা চাই দেশের মানুষকে ভালো কিছু
অনুষ্ঠান উপহার দিতে। সেজন্য আগামীতে আরও অনেক নতুন পরিকল্পনা আছে। যেমন_ এবারের ঈদে আমরা ১৬ জন তরুণ নির্মাতার নাটক প্রচার করেছি। আশা করছি, এখান থেকেই অনেকে আগামীতে ভালো কাজ করবেন।

No comments

Powered by Blogger.