আবার দুজনে

খনো থামেনি 'রকস্টার'। গত ১১ নভেম্বর মুক্তি পাওয়া ছবিটি এখনো কাঁপিয়ে চলেছে বলিউড বঙ্ অফিস। 'আনজানা আনজানি' নিয়ে আশা ছিল অনেক, কিন্তু রণবীর কাপুরের শেষ ছবিটি তেমন সাড়াই জাগাতে পারেনি। তবে ইমতিয়াজ আলী প্রযোজিত 'রকস্টার' দিয়ে আবারও আলোচনায় ফিরলেন রণবীর। ইমতিয়াজের সঙ্গে তাই আবারও কাজ করতে মুখিয়ে আছেন হালের এই হার্টথ্রব। ইমতিয়াজও আগ্রহী রণবীরকে নিয়ে আগামী ছবির কাজ করতে। সব ঠিক থাকলে শিগগিরই আবারও জুটিবদ্ধ হতে চলেছেন হিটহট এই নায়ক ও নির্মাতা।
ইমতিয়াজের আগামী ছবির আয়োজন প্রায় চূড়ান্ত। সাজিদ নাদিওয়ালার প্রযোজনায় তাঁর নির্মিতব্য ছবিটির নাম 'টু স্টেটস'। শুরুতে শোনা গিয়েছিল, ছবিটি পরিচালনা করবেন বিশাল ভরদ্বাজ। কিন্তু কী একটা ঝামেলায় এ প্রকল্প থেকে বিশাল সরে দাঁড়িয়েছেন। তাঁর স্থলাভিষিক্ত হয়েছেন ইমতিয়াজ। 'রকস্টার'-এর সাফল্য উদ্যাপন নিয়েই আপাতত তিনি অনেক ব্যস্ত। কাজকর্মে তাই এখনই হাত দিচ্ছেন না। একটু অবসর কাটিয়ে তার পরই শুরু করবেন 'টু স্টেটস'-এর কাজ। তখনই ঠিক করবেন কাকে নেবেন কোন চরিত্রে। কিন্তু রণবীরের নাকি সেই দেরিটাও সইছে না। বন্ধু ইমতিয়াজের এ ছবিতেও তাঁর কাজ করা চাই-ই চাই। সেই চাওয়া পূরণের জন্য ইতিমধ্যেই সাজিদের সঙ্গে দেনদরবারও শুরু হয়ে গেছে। বেশ কয়েকবার কথাবার্তাও হয়েছে রণবীর-সাজিদের। সাজিদ এখনো কোনো সিদ্ধান্তে পেঁৗছাননি। তবে শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা দেবেন তিনি।
রণবীরের মতো সুপারস্টারের কথা নিশ্চয় ফেলবেন না সাজিদ। তার ওপর পরিচালক নিজে যদি অনুরোধ করেন, তাহলে কী আর না রেখে উপায় আছে! 'রকস্টার'-এর মতো ইমতিয়াজ-রণবীরের আরেকটা রকিং পারফরম্যান্স দেখার আশায় ভক্তরা তাই থাকতেই পারেন।

No comments

Powered by Blogger.