চাঁদপুরের হাজীগঞ্জে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শাখা

ত ১৭ নভেম্বর শাহ্জালাল ইসলামী ব্যাংক ৬৪তম শাখা হাজীগঞ্জ পূর্ব বাজার কাজী বেলালের বিল্ডিংয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন খান। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান সৈয়দ নুরুল আরেফীন, ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুর রহমান সরকার, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ মুখতার হোসেন ও গণসংযোগ বিভাগীয় প্রধান মোঃ শামছুদ্দোহা, হাজীগঞ্জ


পৌরসভার মেয়র ও বিশিষ্ট শিল্পপতি আবদুল মান্নান খান বাচ্চু, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ আহসান হাবিব অরুণ, চাঁদপুর জেলার শ্রেষ্ঠ করদাতা ও বিশিষ্ট ব্যবসায়ী রুহি দাস বণিক, কাজী হেলাল, কাজী বেলালসহ হাজীগঞ্জের বিশিষ্ট ব্যক্তিরা। অনুষ্ঠানে হাজীগঞ্জের ব্যবসায়ী ও সব শ্রেণীর মানুষ উপস্থিত ছিলেন।
মোঃ আনোয়ার হোসেন খান বলেন, দেশের প্রত্যন্ত অঞ্চলে আধুনিক ব্যাংকিংসেবা পেঁৗছে দেওয়া এবং গ্রামীণ অর্থনীতিতে যথাসাধ্য অবদান রাখতে শাহ্জালাল ইসলামী ব্যাংক প্রচেষ্টা অব্যাহত রেখেছে। তিনি বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক বাংলাদেশ ব্যাংকের নির্দেশনানুযায়ী গ্রামীণ অর্থনীতিকে এগিয়ে নিতে মফস্বল ও পল্লী এলাকাগুলোয় শাখা খুলতে আগ্রহী। ব্যাংকিং খাতে এসএমই চালুকরণ বাংলাদেশে একটি নতুন আন্দোলন_ বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমানের এ বক্তব্যকে সমর্থন জানিয়ে এসএমই খাতে শাহ্জালাল ইসলামী ব্যাংক বিনিয়োগ করে অগ্রণী ভূমিকা পালন করবে বলে তিনি জোর আশাবাদ ব্যক্ত করেন।

No comments

Powered by Blogger.