দুটি চলচ্চিত্রে অভিনয় করছি

মৌসুমী (মৌসুমী নাগ), শুনলাম, আপনি চলচ্চিত্রে অভিনয় করছেন। হ্যাঁ, আমি নাটকে অভিনয় করছি বছর সাতেক হলো। এবার চলচ্চিত্রে অভিনয় করছি। তাও আবার একসঙ্গে দুটি চলচ্চিত্রে।
তন্ময় তানসেনের রানআউট আর বিপ্লব হায়দারের ফিল মাই লাভ। রানআউট ছবিতে আমি অভিনয় করছি সজলের সঙ্গে আর ফিল মাই লাভ-এ ফেরদৌসের সঙ্গে।
‘রানআউট’ ছবির শুটিং শুরু করেছেন?
হ্যাঁ, চট্টগ্রামে সাত দিন শুটিং করে এসেছি।
কেমন লেগেছে?
তন্ময় তানসেন তো টিভিতে অনেক নাটক করেছেন। তাঁর সঙ্গে কয়েকটি নাটকে আমি কাজ করেছি। আর এই ছবিতে যাঁরা কাজ করছেন, তাঁদের প্রায় সবাই আমার পরিচিত। সজলের সঙ্গেও বিভিন্ন নাটকে অভিনয় করেছি। তাই মনে হচ্ছে না চলচ্চিত্রে অভিনয় করছি।
‘ফিল মাই লাভ’ ছবির কাজ কবে শুরু হবে?
ফেরদৌস শুটিং শুরু করবেন ১৯ ফেব্রুয়ারি। আর আমি শুরু করব ২২ ফেব্রুয়ারি।
একসঙ্গে দুটি ছবি কেন হাতে নিয়েছেন?
ভেবেছিলাম, রানআউট ছবি মুক্তির আগে আর কোনো ছবিতে কাজ করব না। কিন্তু ফিল মাই লাভ ছবির গল্প শুনে খুব ভালো লেগেছে। এই ছবিতে আমি ফেরদৌসের সঙ্গে অভিনয় করব।
তাহলে নাটকের কাজের কী খবর?
কাজ করছি। আজ বৈশাখী টিভিতে অগ্নিপথ প্রচারিত হবে। আর জননীও প্রচারিত হচ্ছে। আরটিভিতে শুরু হলো আপন ঘর।

No comments

Powered by Blogger.