বড় জয় বার্সার

ঘরের মাঠে বড় জয় পেল বার্সেলোনা। আজ রোববার ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত ম্যাচে গেটাফেকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে স্প্যানিশ জায়ান্টরা। খেলার মাত্র ৬ মিনিটে গেটাফের জালে বল জড়ান অ্যালেক্সিস সানচেজ।
এর সাত মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন লিওনেল মেসি। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। খেলার ৫৮ মিনিটে গেটাফের জালে আঘাত হানেন ডেভিড ভিয়া। ৭৯ মিনিটে গোল করে স্কোরলাইন ৪-০ করেন তেল্লো। এর চার মিনিট পর একটি গোল শোধ করেন গেটাফের স্ট্রাইকার অ্যালভারো। তবে ৯০ মিনিটে আন্দ্রেস ইনিয়েস্তা এবং যোগ করা সময়ের দুই মিনিটের মাথায় জেরার্ড পিকে গোল করে বার্সার বড় জয় নিশ্চিত করেন।
গেটাফের বিপক্ষে জয়ের সুবাদে রিয়াল মাদ্রিদের সঙ্গে বার্সেলোনার ব্যবধান দাঁড়াল ১৬ পয়েন্ট। লা লিগার শীর্ষে থাকা বার্সার ২৩ ম্যাচে অর্জন ৬২ পয়েন্ট। সমানসংখ্যক ম্যাচে রিয়ালের অর্জন ৪৬ পয়েন্ট, লিগে অবস্থান তৃতীয়। ২২ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ।
এ ম্যাচের মধ্য দিয়ে এবারের লিগে লিওনেল মেসির গোল সংখ্যা দাঁড়াল ৩৫-এ। ব্যক্তিগত নৈপুণ্যে বার্সার আর্জেন্টাইন এই সুপারস্টারের পরের অবস্থানটা ক্রিস্টিয়ানো রোনালদোর। রিয়ালের পর্তুগিজ উইঙ্গারের গোল সংখ্যা ২৪। ১৮ গোল নিয়ে তৃতীয় অবস্থানে আছেন অ্যাটলেটিকো মাদ্রিদ স্ট্রাইকার রাদামেল ফ্যালকাও। সূত্র: রয়টার্স।

No comments

Powered by Blogger.