আজও ঝড়বৃষ্টি হতে পারে

দেশের বেশ কয়েকটি অঞ্চলে আজ শুক্রবারও ঝড়ো হাওয়াসহ বৃষ্টিপাত হতে পারে। দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। তবে দেশের নদী-অববাহিকায় শেষ রাত থেকে সকাল পর্যন্ত হাল্কা কুয়াশা পড়তে পারে।
বৃহস্পতিবার বিকেলের কালবৈশাখীর হানায় রাজধানীতে এক শিশুর নিহত ও তিনজন আহত হওয়ার ঘটনা ঘটে।
আবহাওয়া অফিস জানায়, আজ শুক্রবার কুষ্টিয়া, যশোর, পাবনা ও বগুড়া অঞ্চলসহ ঢাকা, চট্টগ্রাম, বরিশাল ও সিলেট বিভাগের দু'এক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। আগামী মার্চে দেশে মাঝারি থেকে তীব্র কালবৈশাখী ঝড় হতে পারে। বঙ্গোপসাগরে দেখা দিতে পারে একটি নিম্নচাপ।
পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার ঝড়ে তেজগাঁওয়ে পারভেজ (১২) নামে এক শিশু নিহত হয়। তেজগাঁও বিজ্ঞান কলেজ সংলগ্ন একটি নির্মাণাধীন ভবনের অংশবিশেষ ধসে তার মৃতু্য হয়। এ সময় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী, চালক ও পথচারীসহ আরও তিনজন আহত হয়। পুলিশ সূত্রে জানা গেছে, পারভেজ মা-বাবার সঙ্গে তেজগাঁও বিজ্ঞান কলেজ সংলগ্ন বসত্মিতে থাকত। তার বাবার নাম বাচ্চু মিয়া। ঝড়ের সময় দেয়াল ধসে পারভেজ গুরম্নতর আহত হয়। তাকে দ্রম্নত জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (পঙ্গু) হাসপাতালে ভর্তি করার পর সে মারা যায়। অন্য তিনজনকেও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থাও গুরুতর।

No comments

Powered by Blogger.