পণ্যের দূতিয়ালি থেকে কারিনা পাচ্ছেন ৫০ কোটি রুপি

অভিনয়ের পাশাপাশি পণ্যের দূতিয়ালিতেও নিজেকে সফল প্রমাণ করেছেন কারিনা কাপুর খান। পণ্যের দূতিয়ালির বিনিময়ে এবার তিনি বলিউডের অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি আয়ের রেকর্ড গড়তে যাচ্ছেন।
সম্প্রতি এক খবরে ‘হিন্দুস্তান টাইমস’ জানিয়েছে, ২২টি ভিন্ন ভিন্ন ব্র্যান্ডের দূত হিসেবে দায়িত্ব পালন করছেন কারিনা। এ থেকে চলতি বছরে তাঁর পারিশ্রমিকের পরিমাণ ৫০ কোটি রুপি ছাড়িয়ে যাবে। এ প্রসঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণের পাশাপাশি কারিনা গত কয়েক বছরে পণ্যের দূতিয়ালিতেও দারুণ সাফল্য দেখিয়েছেন। এ কারণে তাঁর ওপর অগাধ আস্থা রয়েছে বিভিন্ন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠানের।
এদিকে, বরাবরের মতো এবারও নিজের পারিশ্রমিক নিয়ে মুখে কুলুপ এঁটে থেকেছেন কারিনা। এ-সংক্রান্ত এক প্রশ্নের জবাবে স্মিত হেসে তিনি জানান, কখনোই পারিশ্রমিক নিয়ে কথা বলেন না তিনি। কারণ, তিনি এটাকে নিতান্তই ব্যক্তিগত বিষয় বলে মনে করেন।
কারিনা পারিশ্রমিক নিয়ে কথা না বললেও পণ্যের দূতিয়ালি সম্পর্কে মন্তব্য করেছেন। তাঁর মতে, তিনি কেবল সেসব ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করেন, যেগুলোর মাধ্যমে নিজের ব্যক্তিত্বের সম্প্রসারণ ঘটে বলে মনে হয় তাঁর কাছে। কোনো ব্র্যান্ড কিংবা পণ্যের ওপর নিজের পূর্ণ আস্থা না থাকলে তার প্রতিনিধি তিনি হন না। কোনো পণ্য সম্পর্কে তিনি নিজে যা বিশ্বাস করেন, সেটাই ভক্তদের মধ্যে ছড়িয়ে দেওয়ার চেষ্টা করেন। এ ক্ষেত্রে নিজের দায়িত্বশীলতার সঙ্গে কোনো রকম আপস তিনি করেন না।

No comments

Powered by Blogger.