১২ পরিচালক পদে নির্বাচন ১৪ ফেব্রুয়ারি

 চিটাগাং চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির অর্ডিনারি গ্রুপের ১২টি পরিচালক পদের নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। সোমবার এ তারিখ নির্ধারণ করে পুনর্তফসিল ঘোষণা করেছে নির্বাচন পরিচালনা বোর্ড।
চিটাগাং চেম্বার সূত্রে জানা যায়, ২০১৩-১৪ মেয়াদের নির্বাচনের ব্যাপারে সোমবার সিদ্ধান্ত গ্রহণ করেছে নির্বাচন পরিচালনা বোর্ড। রিট পিটিশনের ওপর হাইকোর্টের নির্দেশনা ও আইন বিশেষজ্ঞদের মতামতের আলোকে সর্বসম্মতিক্রমে অবশিষ্ট ১২টি অর্ডিনারি পদের জন্য নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারি ধার্য করা হয়েছে। সে অনুযায়ী পুনর্তফসিল ঘোষণা করেছে নির্বাচন বোর্ড। উল্লেখ্য, চিটাগাং চেম্বারের ২৪টি পরিচালক পদের মধ্যে ১২টিতে ইতোমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিচালক নির্বাচিত হয়েছেন। আদালতে দায়ের করা রিট পিটিশনের প্রেক্ষিতে বাকি ১২ পদে নির্বাচন স্থগিত হয়েছিল।

অগ্রণী ব্যাংকের কম্বল বিতরণ
নিজস্ব সংবাদদাতা, গৌরনদী ॥ অগ্রণী ব্যাংক লিমিটেডের উদ্যোগে বরিশালের আগৈলঝাড়া উপজেলার শীতার্তদের মাঝে ২৬ জানুয়ারি কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলার গৈলা আদর্শ শিশু নিকেতন মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে অগ্রণী ব্যাংক বাটাজোর শাখার ব্যবস্থাপক একেএম জালাল আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অগ্রণী ব্যাংকের পরিচালক এ্যাডভোকেট বলরাম পোদ্দার।

No comments

Powered by Blogger.