মহানগর ১৪ দলের আহ্বান- জামায়াত-শিবিরকে প্রতিরোধ করুন পাড়া-মহল্লায়

জামায়াত-শিবিরের বিরুদ্ধে প্রতিটি পাড়া-মহল্লায় প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন ১৪ দলের নেতারা। গতকাল মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে মহানগর ১৪ দল আয়োজিত বিক্ষোভ সমাবেশে এই আহ্বান জানানো হয়।
‘যেখানেই জামায়াত-শিবির পাওয়া যাবে, জনগণকে সঙ্গে নিয়ে সেখানেই তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ’ করারও আহ্বান জানানো হয় সমাবেশে।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফের বাসার কাছে বোমা বিস্ফোরণ ও জামায়াত-শিবিরের হামলার প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।
১৪ দলের নেতারা বলেন, যুদ্ধাপরাধের বিচার যখন এগিয়ে চলছে, তখনই একাত্তরের পরাজিত শক্তি প্রতিশোধ নেওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে। মুক্তিযুদ্ধের চেতনা ধরে রাখতে প্রতিটি পাড়া-মহল্লায় প্রতিরোধ গড়ে তুলতে হবে।
ঢাকা মহানগর ১৪ দলের সমন্বয়ক মোফাজ্জল হোসেন চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক নূরুর রহমান সেলিম, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক অসিত বরণ রায় প্রমুখ। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বায়তুল মোকাররমের দক্ষিণ ফটক হয়ে জিপিও ও পল্টন ঘুরে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

No comments

Powered by Blogger.