গুণীজন কহেন

আমি হলাম সেই ভাবনা, যা আপনি এখন ভাবছেন।ডগলাস হফস্টাডটার, মার্কিন গবেষক
একটি সফল বিয়ের জন্য প্রয়োজন বারবার প্রেমে পড়া, একজন মানুষের প্রেমেই।
মিগনন ম্যাকললিন, মার্কিন সাংবাদিক ও লেখক


প্রশ্ন কখনোই নির্বোধের মতো হয় না। তবে মাঝেমধ্যে উত্তর হয়।
আমি আমার যৌবন ফিরে পেতে সবই করতে পারি। শুধু ব্যায়াম, সকালে ওঠা আর সম্মানিত হওয়া বাদে।
অস্কার ওয়াইল্ড, আইরিশ সাহিত্যিক

আমার হাজবেন্ড ও আমি হয় একটা কুকুর কিনব নয়তো একটা বাচ্চা নেব। আমরা বুঝতে পারছি না কোনটা নষ্ট করব—কারপেট নাকি আমাদের জীবন?
রিটা রুডনার, মার্কিন অভিনেত্রী

বিজ্ঞানীরা বলেছেন, পৃথিবীর দ্রুততম প্রাণী—যার সর্বোচ্চ গতি সেকেন্ডে ১২০ ফিট—হলো হেলিকপটার থেকে ফেলে দেওয়া একটি হাতি।
ডেভ ব্যারি, মার্কিন লেখক

মহাকর্ষ হলো এমন এক অভ্যাস, যা সহজে ঝেড়ে ফেলা যায় না।
টেরি প্র্যাচেট, ইংরেজ ঔপন্যাসিককোটস ডটকম ও ফানি কোটস ডটকম অবলম্বনে

No comments

Powered by Blogger.