‘দে আর ইডিয়টস’

স্পোর্টস রিপোর্টার: মোহামেডানের দর্শকদের ইডিয়টস বললেন, দলটির নাইজেরিয়ান কোচ এমেকা ইউজিগো। এছাড়া ওরা মোহামেডানের সমর্থক কিনা তা নিয়েও প্রশ্ন তুললেন তিনি। গতকাল বিজেএমসি’র সঙ্গে গোলশূন্য ড্র করে মওসুম শুরু করেছে মোহামেডান। প্রথম ম্যাচে ড্র করার ফলে ‘এ’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনালে ওঠা নিয়ে শঙ্কায় পড়েছে ঢাকার এই ঐহিত্যবাহী দলটি। প্রত্যাশা অনুযায়ী খেলতে ব্যর্থ হয়েছে মোহামেডানের চার বিদেশী ফুটবলার। এই কারণেই কান্ত, এন্থনি, বোরম চিবুক, উইলককসহ কোচ এমেকার ওপর ক্ষুব্ধ হয় খেলা দেখতে আসা মোহামেডানের সমর্থকরা। তারা কোচ এমেকা ম্যানেজার আমিরুল ইসলাম বাবুর পদত্যাগসহ চার বিদেশীকে দেশে ফেরত পাঠানোর দাবিতে স্লোগান দেন। ম্যাচ শেষে মোহামেডানের সমর্থকদের হাত থেকে বাঁচার জন্য ড্রেসিং রুমে আশ্রয় নেন কোচ হিসেবে অভিষিক্ত এমেকা। সমর্থকরা কিছুটা শান্ত হলে মিডিয়ার মুখোমুখি হন সাবেক এই নাইজেরিয়ান তারকা। শুরুতেই মোহামেডানের দর্শকদের ইডিয়টস বলে গালি দেন তিনি। ‘সবাই জানে আমি দুর্যোগের মধ্যে মোহামেডানের কোচের দায়িত্ব নিয়েছে। আমি মোহামেডানকে এশিয়ার সেরা ক্লাবকে রূপান্তির করার চ্যালেঞ্জ নিয়ে বাংলাদেশে এসেছি। এসময় যারা মোহামেডানকে ভালবাসে তাদের আমাকে সাহায্য করা উচিত। কিন্তু ওরা তা না করে আমার বিরোধিতা করছে। তাই আমি বলবো, ওরা ইডিয়টস। ওরা মোহামেডানকে ভালবাসে না- বললেন এমেকা।’ জয়ের প্রত্যাশা নিয়েই মাঠে নেমেছিল মোহামেডান। কিন্তু বিদেশীরা তাদের মান অনুযায়ী খেলতে না পারার কারণেই প্রত্যাশা অনুযায়ী ফলাফল হয়নি জানালেন তিনি। তবে পরের ম্যাচের জয়ের ব্যাপারে আশাবাদী  এই নাইজেরিয়ান। বিদেশী চার ফুটবলার প্রথম ম্যাচে তাকে হতাশ করলেও পরবর্তী ম্যাচের তাদের সেরাটা দেবে বলে জানান তিনি।

No comments

Powered by Blogger.