থার্টি ফার্স্টে তিশমার 'এক্সপেরিমেন্ট'

মক দিতেই ভালোবাসেন জনপ্রিয় পপকন্যা তিশমা। আর তাই থার্টি ফার্স্ট নাইটেও নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন তিশমা। দীর্ঘ তিন বছর পর এদিন তিনি প্রকাশ করছেন ক্যারিয়ারের নবম অ্যালবাম। অ্যালবামের নাম 'এক্সপেরিমেন্ট'। থার্টি ফার্স্ট নাইটে শ্রোতাদের চমক দেয়ার জন্যই অ্যালবাম প্রকাশের বিষয়টি এতদিন গোপন রেখেছিলেন তিনি।

অ্যালবামটি কোনো প্রযোজনা সংস্থা থেকে নয় তিশমার নিজস্ব ওয়েবসাইটে প্রকাশিত হবে। বর্ষবিদায়ে তিশমার এমন চমকে উৎফুল্ল ভক্ত ও শ্রোতারা। ওয়েবসাইটে প্রকাশিত হলেও খুব শিগগিরই এটি অ্যালবাম আকারেও প্রকাশ পাবে বলে জানিয়েছেন তিশমা। 'এক্সপেরিমেন্ট' নামক এ অ্যালবামে স্থান পাচ্ছে মোট আটটি গান। সব গানের সুর-সঙ্গীতায়োজন করেছেন তিশমা নিজেই। অ্যালবামের বেশিরভাগ গানই সফট, রক, হিপহপ ও পাঙ্ক ঘরনার। তিশমার এ অ্যালবামে গান লিখেছেন- তিশমা, কবির বকুল, তানভীর তারেক, জাহিদ আকবর, ফয়সাল রাবি্বকীন, রবিউল ইসলাম জীবন এবং জাহিদ বাবু।

অ্যালবামের গানগুলো হলো_ এক্সপেরিমেন্ট, অ্যাঞ্জেল, জেনারেশন এক্স, শিশির স্মৃতি, ছয় তারে সেই সুরে, পাতা ঝরা নূপুরটা, ভালোবাসি কত তোমায় এবং রাতের তারা হয়ে যাবো। এর বাইরে দ্বিতীয় চমক হলো রাশিয়ান পপস্টার লিনা'র জন্য 'অ্যাঞ্জেল' শীর্ষক একটি গানের কম্পোজ করেছেন তিশমা। যা কিনা ঠাঁই পাচ্ছে তিশমার এ অ্যালবামে।

তিশমা বলেন, শ্রোতাদের সারপ্রাইজ দেয়ার জন্যই থার্টি ফার্স্টে অ্যালবাম প্রকাশের সিদ্ধান্ত নিয়েছি। কোনো রকম বাণিজ্যিক চিন্তা থেকে অ্যালবামটি প্রকাশ করছি না। আশা করছি অ্যালবামের সব গানই শ্রোতাদের ভালো লাগবে।

উল্লেখ্য, তিন বছর আগে প্রকাশিত হয়েছে তিশমার অষ্টম একক 'এক্সফ্যাক্টর'। তারপর দীর্ঘদিন গান নিয়ে এক্সপেরিমেন্ট করে নিজের এ নতুন অ্যালবামের জন্য গান তৈরি করেছেন তিশমা।

No comments

Powered by Blogger.