সন্ত্রাসের বিরুদ্ধে নারায়ণগঞ্জবাসীর মতো গর্জে উঠুন: ডা. সেলিনা হায়াৎ আইভী

মানিকগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সারা দেশ দুর্বৃত্তায়নে ভরে গেছে।  সন্ত্রাস, ভূমিদস্যু ও চাঁদাবাজদের বিরুদ্ধে রুখে দাঁড়ান, ঘরে বসে না থেকে প্রতিবাদ করতে হবে। নারায়ণগঞ্জের মানুষের মতো গর্জে উঠতে হবে। গতকাল রাতে মানিকগঞ্জ শহরের বিজয়মেলা মাঠে মাদার ফাউন্ডেশন এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরও বলেন, ২০০১ সালে আমি যখন বিদেশ থেকে নারায়ণগঞ্জে ফিরে আসি, তখন বাঘা বাঘা অনেক নেতাই দেশ ছেড়ে পালিয়েছিল। আমি পৌর নির্বাচন করেছি, নারায়ণগঞ্জবাসী আমার পাশে ছিল। এবার মেয়র নির্বাচন করেছি, দল আমাকে মনোনয়ন দেয়নি। তবে দল মনোনয়ন না দিলেও নারায়ণগঞ্জবাসী আমাকে ভালবেসে বুকে টেনে নিয়েছিল বলেই আমি জয়লাভ করেছি। আমি বলতে চাই, রাজনৈতিক দলগুলোতে তৃণমূল পর্যায়ের নেতাদের মূল্যায়ন না করার কারণে দলগুলোর অবস্থা এতো খারাপ। এখন তৃণমূল পর্যায়ের নেতাদের মূল্যায়নের সময় এসেছে। তিনি আরও বলেন, আমি আওয়ামী লীগে আছি এবং থাকবো। আর জয় বাংলা স্ল্লোগান  কোন দলের একার নয়। এটা মুক্তিযুদ্ধের স্লোগান, সাধারণ মানুষের স্লোগান এবং লুঙ্গি পরা মানুষের স্ল্লোগান। স্থানীয় বিজয়মেলা মাঠে অনুষ্ঠিত সভায় মাদার ফাউন্ডেশনের সভাপতি আফরোজা রমজানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে- সংসদ সদস্য আ ক ম মোজাম্মেল হক, পিপি আবদুস সালাম, পৌর মেয়র মো: রমজান আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আফম সুলতানুল আজম খান আপেল প্রমুখ বক্তব্য রাখেন।

No comments

Powered by Blogger.