কম্বল পেলেন আরও ১৪০ জন

প্রথম আলো ট্রাস্টের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার ভোলা ও কুষ্টিয়ায় ১৪০ জন দরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। সংশ্লিষ্ট এলাকার প্রথম আলোর প্রতিনিধিদের তত্ত্বাবধানে বন্ধুসভার সদস্যরা এসব কম্বল বিতরণ করেন।
বেলা ১১টার দিকে ভোলা সদর উপজেলার চরনোয়াবাদ গ্রামের এম এ আলী প্রতিবন্ধী স্কুলে ৫০ জনকে কম্বল দেওয়া হয়। এ সময় স্থানীয় গ্রামীণ জন-উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন, স্কুলের পরিচালক এম এ আলী, শিক্ষক নাসির আহমেঞ্চদ, বন্ধুসভার সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
বিকেলে কুষ্টিয়ার মিরপুর ও কুমারখালী উপজেলায় দুস্থ মানুষের মধ্যে ৯০টি কম্বল বিতরণ করা হয়। ত্রাণ বিতরণকালে আইনজীবী সাজ্জাদ হোসেন, বন্ধুসভার সেঁজুতি ভৌমিক, ইমাম মেহেদী প্রমুখ উপস্থিত ছিলেন।
বুয়েট ৮৭ ফাউন্ডেশন: প্রথম আলো ট্রাস্টের ত্রাণ তহবিলে বুয়েট ৮৭ ফাউন্ডেশন ৬০০টি কম্বল দিয়েছে। এসব কম্বল পটুয়াখালী, পাবনা, চাঁপাইনবাবগঞ্জ এলাকার শীতার্ত মানুষের মধ্যে বিতরণ করা হয়েছে।
সহায়তা অব্যাহত: দুস্থ ব্যক্তিদের কাছে শীতবস্ত্র পৌঁছে দিতে প্রথম আলো ট্রাস্টের ত্রাণ তহবিলে বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠানের অর্থ ও শীতবস্ত্র সহায়তা অব্যাহত রয়েছে। গতকাল ঢাকা ব্যাংকের হিসাবে দুজন ২৫ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা জমা দিয়েছেন। এ নিয়ে গতকাল পর্যন্ত ত্রাণ তহবিলে জমা পড়েছে ২১ লাখ ৩৭ হাজার ১৪০ টাকা। এ টাকায় কম্বল কিনে দেশের বিভিন্ন এলাকায় বিতরণের জন্য পাঠানো হয়েছে। এ ছাড়া তহবিলে জমা পড়েছে ছয় হাজার ৬৮টি কম্বল, ৪৩৩টি সোয়েটার, ২২ বস্তা পুরোনো কাপড় ও ১৭০টি চাদর।

No comments

Powered by Blogger.