জামায়াত নেতারা নিজামীকে তুলনা করলেন মহানবীর সঙ্গে!

এবার যুদ্ধাপরাধের দায়ে অভিযুক্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীকে জামায়াত নেতারা তুলনা করলেন মহানবী হযরত মুহম্মদের (সা.) সঙ্গে। তারা বলেন, হযরত মুহম্মদের (সা.) মতো বাংলাদেশের ইসলামী আন্দোলনের নেতা নিজামীর বিরুদ্ধেও মিথ্যাচার, অপপ্রচার চালানো হচ্ছে।
জামায়াত নেতাদের ঔদ্ধত্যপূর্ণ এই বক্তব্যের পর উপস্থিত সাংবাদিকরা রীতিমতো সত্মম্ভিত হয়ে ৰোভপ্রকাশ করেন।
বুধবার বিকেলে ছাত্রশিবিরের মহানগর (দৰিণ) শাখার উদ্যোগে রাজধানীর বড় মগবাজারের আল ফালাহ মিলনায়তনে সীরাতুন্নবী (সা.) উদ্যাপন উপলৰে অনুষ্ঠিত এক আলোচনাসভায় জামায়াত নেতারা এ সব কথা বলেন। সভায় প্রধান অতিথি ছিলেন নায়েবে আমির আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদী। বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও মহানগর শাখার আমির রফিকুল ইসলাম খান, শিবিরের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় জামায়াত নেতা শফিকুল ইসলাম মাসুদ ও ছাত্রশিবিরের মহানগর (দৰিণ) শাখার সভাপতি আবু সালেহ মো. ইয়াহইয়া। দেলোয়ার হোসাইন সাঈদী বলেন, হাত কাটা, গলা কাটা, রগ কাটা ও জঙ্গীবাদের অপবাদ দিয়ে জামায়াতসহ ইসলামী সংগঠনগুলো নিষিদ্ধ করার ষড়যন্ত্র চলছে। যুগে যুগে ইসলাম অনুসারীদের ওপর চালানো হয়েছে সীমাহীন জুলুম-নির্যাতন। সকল জুলুম-নির্যাতন উপো করে আলস্নাহর রাসূল যে সুন্দর সমাজ কায়েম করেছিলেন আমাদেরও রাজনীতি থেকে ইসলামকে আলাদা করার বর্তমান ষড়যন্ত্রের মোকাবেলা করে সুন্দর একটি সমাজ কায়েম করার জন্য এগিয়ে যেতে হবে।
রফিকুল ইসলাম খান নিজামীকে মহানবী হযরত মুহম্মদের (সা.) সঙ্গে তুলনা করে বলেন, হযরত মুহম্মদের (সা.) মতো বাংলাদেশের ইসলামী আন্দোলনের এই নেতা মাওলানা নিজামীর বিরম্নদ্ধেও মিথ্যাচার, অপপ্রচার চলছে। তিনি বলেন, নবুয়তপ্রাপ্তির আগে মহানবীকে (সা.) মক্কার সকলে আলামিন স্বীকৃতি দিয়েছিলেন। তাঁর কাছেই তাঁরা নিজেদের সম্পদ গচ্ছিত রেখে নিশ্চিনত্ম থাকতেন। আর যেই তিনি নবুয়ত পেলেন, তাঁর নানা সমালোচনা শুরম্ন হলো। একইভাবে মাওলানা নিজামী জামায়াতের আমির না হওয়া পর্যনত্ম তার কোন সমালোচনা ছিল না। যেই তিনি জামায়াতের আমির হলেন, অমনি সাঁথিয়া থেকে মাটি খুঁড়ে হাড়গোড় বের করে তাকে হত্যাকারী হিসেবে অপপ্রচার শুরম্ন হলো।

No comments

Powered by Blogger.