বাউফলে আতঙ্ক ॥ জয়পুরহাটে নিপাহ ভাইরাসে এক শিশুর মৃত্যু

 জয়পুরহাটের ক্ষেতলালে নিপাহ ভাইরাসে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার এক শিশুর মৃত্যু হয়েছে। এদিকে পটুয়াখালীর বাউফলে নিপাহ ভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের।
জয়পুরহাট ॥ বৃহস্পতিবার জেলার ক্ষেতলালের দাশড়া সড়াইল গ্রামে নিপাহ ভাইরাসে আক্রান্ত হয়ে সুমাইয়া নামে আড়াই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।
পারিবারিক সূত্র জানায়, সড়াইল গ্রামের শওকত আলমের আড়াই বছরের মেয়ে সুমাইয়া মঙ্গলবার বিকেলে বমি করতে থাকে। বমি বন্ধ না হওয়ায় বুধবার সকালে ক্ষেতলাল হাসপাতালে ভর্তির পর
নিজস্ব সংবাদদতা, বাউফল, ১ ফেব্রুয়ারি ॥ বাউফলের অগ্নিদদ্ধ গৃহবধূ হনুফা বিবি (৪০) বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়িতে মারা গেছেন। গত ১৮ জানুয়ারি নিজে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় সে। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে পরে বরিশাল শেবাচিমে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। সেখান থেকে তাকে ঢাকায় প্রেরণ করলে আর্থিক অসচ্ছলতার কারণে তার স্বামি জাকির হোসেন মৃধা তাকে ঢাকায় না নিয়ে গত বৃহস্পতিবার বাড়ি নিয়ে আসে এবং সন্ধ্যায় মারা যান। জানা যায়, গৃহবধূর দেবর লিটন মৃধা তারা বাবা কাঞ্চন আলী মৃধার কাছ থেকে ১০ শতাংশ জমি লিখে নেয়ার কথা বলে হনুফা বিবির বসত ঘরসহ ১৩৬ শতাংশ জমি লিখে নেয়। এ ঘটনা জানা জানি হয়ে গেলে হনুফা তার নিজ গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।

No comments

Powered by Blogger.