অর্জুনের আতিথ্যে কেট মস!

ভারত সফর করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্রিটিশ মডেল কেট মস। আগামী ২৫ এপ্রিল থেকে চার দিনব্যাপী ‘দ্য কেট মস কালেকশন বাই গার্ট এলফারিং’ শীর্ষক চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে দিল্লিতে।
এ প্রদর্শনীতে হাজির থাকবেন কেট মস। পাশাপাশি প্রদর্শনী শেষে অর্জুন রামপাল তাঁর নৈশ ক্লাবে কেটের জন্য যে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে রেখেছেন, সেই আতিথ্যও গ্রহণ করবেন কেট।
প্রদর্শনীতে ঠাঁই পাবে কেট মসের প্রায় ৫০টি আলোকচিত্র ও ভাস্কর্য। আরও ঠাঁই পাবে তাঁকে নিয়ে আঁকা ছবি। বিশ্বের বিভিন্ন দেশের সুপরিচিত আলোকচিত্রীরা কেটের ছবি তুলেছেন। তাঁর ছবি এঁকেছেন অ্যালবার্ট ওয়াটসন, নিক নাইট, অ্যালেন জোনস, জেক চ্যাপম্যানসহ বেশ কজন প্রসিদ্ধ আঁকিয়ে। সম্প্রতি এক খবরে এমন তথ্য জানিয়েছে ইন্দো-এশিয়ান নিউজ।
প্রদর্শনী শেষে নিজের নৈশ ক্লাবে যে অনুষ্ঠানের আয়োজন করেছেন বলিউডের অভিনেতা অর্জুন রামপাল, সেই অনুষ্ঠানে কেট মসের সঙ্গে আরও থাকবেন বিশিষ্ট শিল্পসংগ্রাহক গার্ট এলফারিং। এ প্রসঙ্গে অর্জুন জানিয়েছেন, ‘চমত্কার একটি প্রদর্শনী ভারতে নিয়ে আসার উদ্যোগ নিয়েছেন কেট মস ও গার্ট এলফারিং। প্রদর্শনী শেষে তাঁদের জন্য পার্টির আয়োজন করার সুযোগ পেয়ে আমি উচ্ছ্বসিত।’
ভারতে প্রদর্শনীটি শেষ হওয়ার পর দুবাই, মস্কো, বার্সেলোনা, হংকং ও লন্ডনে আয়োজিত হবে ‘দ্য কেট মস কালেকশন বাই গার্ট এলফারিং’।

No comments

Powered by Blogger.