রোনালদোর হ্যাটট্রিকে রিয়ালের সহজ জয়

আর দুই দিন পরই চ্যাম্পিয়নস লিগের খেলায় ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। তার আগে নিজের সক্ষমতাটা যেন আরেকবার দেখিয়ে দিতে চাইলেন ক্রিস্টিয়ানো রোনালদো।
গতকাল লা লিগার ম্যাচে সেভিয়ার বিপক্ষে করেছেন দুর্দান্ত এক হ্যাটট্রিক। আর এই হ্যাটট্রিকের সুবাদে তাঁর দল রিয়াল মাদ্রিদ পেয়েছে ৪-১ গোলের জয়।
নিজেদের মাঠে গতকাল সেভিয়াকে প্রায় একাই নাস্তানাবুদ করেছেন রোনালদো। প্রথমার্ধের ১৮ মিনিটে পর্তুগিজ এই স্ট্রাইকারের বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন করিম বেনজেমা। এর পর ২৬, ৪৬ ও ৫৯ মিনিটে নিজে তিনটি গোল করে ক্যারিয়ারের ২১তম হ্যাটট্রিক পূর্ণ করেন এ সময়ের অন্যতম সেরা স্ট্রাইকার রোনালদো। খেলার একেবারে শেষপর্যায়ে সেভিয়ার পক্ষে সান্ত্বনাসূচক একটি গোল করেন মানু।
২০০৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রিয়াল মাদ্রিদে পাড়ি জমিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার পর এবারই প্রথমবারের মতো নিজের পুরোনো ক্লাবের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছেন এই তারকা স্ট্রাইকার। লা লিগার শিরোপা জয়ের স্বপ্ন প্রায় শেষ হয়ে যাওয়ার পর এখন নিশ্চয়ই চ্যাম্পিয়নস লিগ শিরোপা জয়ের সর্বোচ্চ চেষ্টাই করবে রিয়াল মাদ্রিদ। আর গতকাল দুর্দান্ত হ্যাটট্রিকটি করে ম্যানইউকে যেন খানিকটা সতর্কই করে দিলেন রোনালদো।— রয়টার্স

No comments

Powered by Blogger.