বদির হাতে এবার লাঞ্ছিত বীর বাহাদুর এমপি

বিভিন্নভাবে বিতর্কিত ও আলোচিত উখিয়া- টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি এবার লাঞ্ছিত করেছেন আ’লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান বীর বাহাদুর এমপিকে।
এ ঘটনায় কক্সবাজার জেলাজুড়ে বদি এমপির বিরুদ্ধে ফুঁসে উঠেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। বদি এমপির এহেন ন্যক্কারজনক কাণ্ডে জেলার সর্বত্র নিন্দার ঝড় বয়ে চলছে। সুষ্ঠুভাবে টেকনাফ উপজেলা আ’লীগের কাউন্সিল সম্পন্ন করতে বীর বাহাদুর এমপি উপজেলা পরিষদ মিলনায়তনে স্থান নির্ধারণ করলে বদি এমপি তেলেবেগুনে জ্বলে ওঠেন। তেড়ে এসে এমপি বীর বাহাদুরকে ধাক্কা দেন এবং পরে টেবিলের ধাক্কা দিলে বীর বাহাদুর পড়ে যান। এ সময় রাগান্বিত স্বরে বদি এমপি বলে ওঠেন-আপনিও এমপি আমিও এমপি। আর এখানে (টেকনাফে) আমার কথাই সর্বস্ব। ঘটনাস্থলে উপস্থিত জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী, জেলা আ’লীগ সম্পাদক সালাহ্ উদ্দিন সিআইপি ও জেলা যুবলীগ নেতা মাহবুবুর রহমানসহ অনেকে এমপি বদিকে সামাল দেয়ার চেষ্টা করেও ব্যর্থ হন। মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটায় টেকনাফ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ঘটে এ ঘটনা।
প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন পরিষদের চেয়ারম্যান বীর বাহাদুর এমপি, বিশেষ অতিথি জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী, জেলা আ’লীগ সম্পাদক সালাহ্উদ্দিন সিআইপির উপস্থিতিতে অধিবেশন চলাকালে টেকনাফ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও স্থানীয় এমপি আবদুর রহমান বদি নিজে তৎক্ষণাৎভাবে নিজের প্রার্থিতা প্রত্যাহার করে তাঁর মনোনীত সভাপতি প্রার্থী জাফর আলম চৌধুরী ও বদি এমপি’র প্রতিদ্বন্দ্বী সাধারণ সম্পাদক প্রার্থী নুরুল বশরকে যথাক্রমে সভাপতি ও সম্পাদক ঘোষণা করে উচ্ছৃঙ্খলভাবে অধিবেশনস্থল ত্যাগ করেন।

No comments

Powered by Blogger.