অ্যাডেলের অচেনা বাবা

বাবা মার্ক ইভানসের সঙ্গে কোনো রকম সম্পর্কই নেই অ্যাডেলের! এমনকি কদিন আগে তাঁর কোলজুড়ে আসা সন্তানকেও আড়াল করে রেখেছেন বাবার কাছ থেকে।
গত রোববার সংবাদমাধ্যমের কাছে নিজের কষ্টের কথা জানালেন মার্ক ইভানস, ‘তাকে (অ্যাডেলে) আমি ফোনে বার্তা পাঠিয়েছি, চিঠি লিখেছি, জন্মদিন আর নতুন বছরের কার্ড দিয়েছি। কিন্তু তার কাছে আমি মৃত!’ কিন্তু কেন এমন করছেন অ্যাডেলে? মার্ক নিজেই স্বীকার করেছেন, অ্যাডেলের ছেলেবেলায় আদর্শ বাবা হিসেবে দায়িত্ব পালন করেননি তিনি। এ ছাড়া ২০১১ সালে ঘোষণা দিয়েছিলেন, অ্যাডেলের মা অর্থাত্ তাঁর স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ির গল্প বেঁচে দেবেন একটি সংবাদমাধ্যমের কাছে। এর পরই ভীষণ কষ্ট পেয়ে বাবার সঙ্গে সম্পর্কের ইতি টানেন অ্যাডেলে। তবে এখন নাতি ও মেয়েকে দেখার আকুতি ঝরে পড়ছে মার্কের কণ্ঠে, ‘আমি তার তারকাখ্যাতি কিংবা টাকার লোভ করি না। আমি কেবল আমার মেয়েকে ফিরে পেতে চাই। আর চাই ছোট্ট নাতিকে কাছে পেতে।’ আইএএনএস ও নিউইয়র্ক ডেইলি।

No comments

Powered by Blogger.