ইমেজের বাইরে গিয়ে টাবু

বলিউডের গুণী অভিনেত্রী টাবু। ইতিমধ্যে নিজের অনবদ্য অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ বিভিন্ন পুরস্কারই পেয়েছেন তিনি। ক্যারিয়ারের প্রথমদিকে কিছু রোমান্টিক ও কমেডি চরিত্রে অভিনয় করে সফলতা পেয়েছিলেন তিনি।
কিন্তু পরবর্তীতে তার চেয়েও বেশি সফলতা পেয়েছেন সিরিয়াস চরিত্রে কাজ করে। গত প্রায় অর্ধযুগেরও বেশি সময় ধরে বেশ সিরিয়াস চরিত্রে অভিনয় করে চলেছেন টাবু। এর মধ্যে হালকা কোন চরিত্রে অভিনয় করেননি তিনি। তবে এবার নিজের ইমেজের বাইরে গিয়ে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন তিনি। অ্যাংলি পরিচালিত একটি থ্রিডি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন টাবু। এখানে তার বিপরীতে অভিনয় করছেন ইরফান খান।
অ্যাংলি এর আগে হলিউডের বেশ কিছু ছবি পরিচালনা করে প্রশংসিত হয়েছেন। নতুন এ ছবিটি বেশ ভিন্নধর্মী কাহিনী নিয়ে তৈরি হচ্ছে। তবে এখানে টাবুর চরিত্রটি একজন রোমান্টিক তরুণীর। বেশ কিছু গানেও পারফরমেন্স করবেন তিনি। ছবিটি হলিউড ও বলিউডে একসঙ্গে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এদিকে নতুন এ ছবিতে রোমান্টিক তরুণীর ভূমিকায় অভিনয় প্রসঙ্গে সম্প্রতি টাবু বলেন, অ্যাংলির মতো পরিচালকের ছবিতে কাজ করতে পেরে ভাল লাগছে। তার ‘হিডেন ড্রাগন’ ও ‘ক্রাউচিং টাইগার’ ছবি দুটি আমি দেখেছি। আমি অভিভূত এই ছবিগুলো দেখে। তার নতুন ছবিটিও অনেক ভিন্নধর্মী কাহিনী নিয়ে তৈরি হচ্ছে। এখানে আমি আমার বর্তমান ইমেজের বাইরে গিয়ে অভিনয় করছি। এখানে আমাকে প্রেমিকা রূপে দেখা যাবে। এরকম চরিত্রে আমি ক্যারিয়ারের শুরুতে অভিনয় করেছি। অনেক বছর পর এরকম চরিত্রে কাজ করতে যাচ্ছি বলে ভালই লাগছে।

No comments

Powered by Blogger.