ঈদ-পোশাকের ফ্যাশন শো by রুবেল হাবিব

জুঁই হাসান প্রথম র‌্যাম্পে হাঁটলেন। কিন্তু হাঁটার ভঙ্গিতে মনেই হলো না এটা প্রথম। দেশের নামকরা সব র‌্যাম্প মডেল, লা রিভের ব্র্যান্ড অ্যাম্বাসেডর টয়া ও তানভীরের সঙ্গে ১২ জন নতুন মডেল হাঁটলেন হোটেল রূপসী বাংলার উইন্টার গার্ডেনের মঞ্চে। ক্যামেরার ঝলকানি আর অসংখ্য দর্শকের সামনে প্রথমবার মঞ্চে ওঠে যে ভীতি থাকার কথা,


তা অনেকটাই উতরে গেছেন তাঁরা। গত শনিবার হোটেল রূপসী বাংলার উইন্টার গার্ডেনে ফ্যাশন হাউস লা-রিভ আয়োজন করে ‘ফেস্টিভ কালেকশন ২০১২’ শিরোনামে এক ফ্যাশন শোর। এখানেই দেশের নামকরা সব মডেলদের সঙ্গে মঞ্চে আসেন ফেসবুকের মাধ্যমে নির্বাচন করা ১২ জন নতুন মডেল।
এদিন মোট সাতটি কিউতে প্রদর্শন করা হয় প্রায় ৭০টি নতুন পোশাক। ছিল ছেলেদের পাঞ্জাবি, ফরমাল ও ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট, প্যান্ট ও বিভিন্ন ফ্যাশন অনুষঙ্গ। মেয়েদের ফতুয়া, টিউনিক ইত্যাদির পাশাপাশি প্রদর্শিত হয় কামিজ চুড়িদার।
তাদের প্রধান ডিজাইনার ও পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘যেহেতু এবারের ঈদ বর্ষা আর গরম মিলিয়ে হচ্ছে, তাই রঙের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে লাল, আকাশি, নীল, কমলা ও সাদা রং। চলতি ট্রেন্ডর পোশাকই করা হয়েছে।’
তিনি আরও জানান, ঈদ উপলক্ষে লা-রিভে অর্ধশতাধিক নতুন ডিজাইনের পাঞ্জাবি ও প্রায় ৩০টি নতুন ডিজাইনের সালোয়ার-কামিজ এসেছে। এ ছাড়া নিয়মিত সব পোশাক তো রয়েছেই।

No comments

Powered by Blogger.