ম্যাডোনার নামে মামলা

পপ কুইন ম্যাডোনা বের হয়েছেন ওয়ার্ল্ড ট্যুরে। এর অংশ হিসেবে গত শনিবার ছিল প্যারিসে ম্যাডোনার প্রথম কনসার্ট। কনসার্ট ঠিকঠাকভাবে শেষ হলেও, ঝামেলা বেধেছে সেই কনসার্ট নিয়েই। এমনকি এ সপ্তাহেই পপ কুইনের বিরুদ্ধে মানহানির মামলা করা হচ্ছে বলেও মিডিয়াতে নিউজ প্রকাশিত হয়েছে। ঘটনাটি সামান্য এক সস্তিকা চিহ্ন নিয়ে।


কনসার্টে ম্যাডোনার ‘নোবডি নোজ মি’ গানের সঙ্গে যে ভিডিও দেখানো হয় তাতে ফ্রান্সের ন্যাশনাল ফ্রন্ট পার্টির প্রধানের ছবিতে দেখা যায় সেই অতি পরিচিত জার্মান লগ। এতেই প্রচ- ক্ষীপ্ত ন্যাশনাল ফ্রন্টের প্রধান ম্যারিনি লি পেনসহ দলের সবাই। সংবাদ মাধ্যমকে লিপেন ম্যাডোনার কঠোর সমালোচনা করে বলেছেন, এ কা-ের জন্য দু’ একদিনের মধ্যেই ফ্রান্সের আদালতে তিনি পপ কুইনের নামে মামলা ঠুকবেন।

শীর্ষ তরুণ অর্থ উপার্জনকারী
আমেরিকার প্রখ্যাত বিজনেস ম্যাগাজিন ফোর্বস-এর সর্বশেষ সংখ্যায় বিশ্বের ৩০ বছরের কম বয়সী সবচেয়ে বেশি অর্থ উপার্জনকারী ১০ জনের নাম প্রকাশ করেছে। তালিকা শীর্ষ স্থানটি সুন্দরী গায়িকা টেইলর সুইফটের দখলে। আরেক কৃষ্ণ সুন্দরী গায়িকা রেহানা আছেন তালিকার তৃতীয় স্থানে। তার পরের স্থানটি আরেক গায়িকা গাগার দখলে। এ বছরের সবচেয়ে বেশি বিক্রি হওয়া এ্যালবাম ‘২১’-এর গায়িকা এ্যাডেল আছেন উপার্জনের দিক থেকে ৩০ বছরের কম বয়সী ব্যবসায়ীর তালিকার ৬ষ্ঠ স্থানে। তালিকাটির উল্লেখযোগ্য অংশ সঙ্গীত শিল্পীদের দখলে।
সূত্র- বিবিসি

No comments

Powered by Blogger.