চাকা ফেটে বাস খাদে চিকিৎসকসহ নিহত ২

ঢাকার সাভার ও ধামরাইয়ে গতকাল শনিবার সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও ৩০ জন আহত হয়েছেন।নিহত ব্যক্তিদের একজন মানিকগঞ্জ সদর হাসপাতালের দন্ত চিকিৎসক মো. শহীদুল ইসলাম (৫৫) এবং অপরজন সাভারের তেঁতুলঝড়ার হল মার্ক গ্রুপের ফেব্রিক্স ইনচার্জ হাবিবুর রহমান (৪০)।


মো. শহীদুল ইসলাম মেহেরপুর সদর উপজেলার মল্লিকাপাড়ার ফেলুর উদ্দিনের ছেলে। আর হাবিবুর রহমান ফরিদপুরের মধুখালীর মোফাজ্জল হোসেনের ছেলে। উভয়েই থাকতেন রাজধানীর মিরপুরে। ধামরাই থানার পুলিশ জানায়, পাটুরিয়া থেকে ঢাকাগামী নবীনবরণ পরিবহনের একটি বাস গতকাল বিকেল চারটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলী এলাকায় পৌঁছার পর এটির চাকা ফেটে যায়। মুহূর্তের মধ্যে বাসটি সড়কের পাশে খাদে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যান চিকিৎসক শহীদুল ইসলাম। আহত হন ওই বাসের ৩০ যাত্রী। শহীদুল কর্মস্থল থেকে ওই বাসে করে বাসায় ফিরছিলেন। হাসপাতাল সূত্র জানায়, ঘটনার পর শহীদুল ইসলামের লাশ নিয়ে যাওয়া হয় মানিকগঞ্জ সদর হাসপাতালে। সেখান থেকে লাশ হস্তান্তর করা হয় পরিবারের সদস্যদের কাছে।
সাভার থানার পুলিশ জানায়, গতকাল সাভারের হেমায়েতপুর এলাকায় তেঁতুলঝড়া স্কুল অ্যান্ড কলেজের সামনে হেমায়েতপুর-সিঙ্গাইর সড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যান হাবিবুর রহমান। তাঁর লাশও ময়নাতদন্ত না করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আলমগীর হোসেন ও সাভার থানার উপপরিদর্শক (এসআই) মো. মাসুম খান দুর্ঘটনায় চিকিৎসক ও পোশাক কারখানার কর্মকর্তা নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা হয়েছে বলেও জানান তাঁরা।

No comments

Powered by Blogger.