কথামালা

দশটা খেলোয়াড়কেও বিক্রি করতে পারতাম। এরপর কী হতো? টাকাগুলো দিয়ে পিৎজার দোকান দিতাম? জানুয়ারিতে মাত্র এক খেলোয়াড়কে বিক্রি করায় ওঠা সমালোচনার জবাবে মার্শেই কোচ দিদিয়ের দেশম ওর অভিষেক কিন্তু দারুণ হলো।


অন্তত সে তো একবারও মাঠে পড়ে যায়নি, যেমনটা আমি পড়ে গিয়েছিলাম আমার অভিষেক ম্যাচে!
নিজের অভিষেকের সঙ্গে ছেলে ম্যাথিউসের অভিষেকের তুলনা করে বেবেতো

আমি আসলেই মাঝেমধ্যে এমন কিছু করি, যেটা অস্বাভাবিক
সরল স্বীকারোক্তি করে ‘দুষ্টু বালক’ মারিও বালোতেল্লি

কেউ কেউ আমার অ্যাকশন নিয়ে প্রশ্ন তুলছে। এর কারণ, আইসিসি আমাকে ২৩.৫ ডিগ্রি পর্যন্ত হাত বাঁকানোর অনুমতি দিয়েছে
বিভ্রান্তি ছড়ানো সেই উক্তি
সাঈদ আজমলের

লড়াই করে আগের চেয়ে আরও শক্তিশালী হয়েই ফিরে আসব। কারণ, আমার সঙ্গে আছে পুরো দেশের প্রার্থনা
পুরো জাতির প্রার্থনা বৃথা যাবে না, এই বিশ্বাস আছে যুবরাজ সিংয়ের

যুবরাজ জাত লড়াকু... আমি নিশ্চিত, ও দুর্দান্তভাবেই ফিরে আসবে
টুইটার বার্তায়
হরভজন সিং

প্রথম যখন বল হাতে নিই, বুক একটুও কাঁপেনি। মনে হয়নি, আবার যদি পড়ে যাই! আবার যদি চোট পেয়ে মাঠ ছাড়তে হয়!
ইনজুরি থেকে ফেরা প্রসঙ্গে মাশরাফি বিন মুর্তজা

No comments

Powered by Blogger.