ব্যক্তি আসবে-যাবে, দলে প্রভাব পড়বে না : মির্জা ফখরুল

ব্যক্তি আসবে-যাবে, কিন্তু এদে দলে প্রভাব পড়বে না বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ শুক্রবার দুপুরে সিলেটের শাহ পরান মাজার এলাকায় দলের ভাইস প্রেসিডেন্ট সমশের মবিন চৌধুরীর পদত্যাগ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।
মির্জা ফখরুল বলেন, বিএনপি একটি বিশাল দল, তিনবার ক্ষমতায় ছিল। ৩৫ বছর ধরে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। এখানে হাজার হাজার নেতা তৈরি হয়। একজন মানুষ চলে গেলে তেমন ক্ষতি হয় না।
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, বিএনপি জিয়ার আদর্শ থেকে বিচ্যুত হয়নি। এটা উনার ব্যক্তিগত চিন্তা। এ বিষয়ে আমি কোনো কমেন্ট করব না। তবে দল জিয়ার আদর্শেই পরিচালিত হচ্ছে।
তিনি বলেন, বিএনপিতে কোনো ভাঙন নেই। বিএনপি ঐক্যবদ্ধ। প্রতিপক্ষ হিসেবে আওয়ামী লীগের নেতারা এ ধরনের কথা বলতেই পারে।
আজ অনেকটা আকস্মিকভাবেই স্ত্রী রাহাত আরা বেগমকে নিয়ে মাজার জেয়ারত করতে সিলেটে আসেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দুপুর পৌনে একটার একটি ফ্লাইটে সিলেট পৌঁছান তিনি। প্রথমে হজরত শাহজালাল (রহ.) এর মাজার জেয়ারত করেন। পরে হজরত শাহ পরান (রহ.) এর মাজার জেয়ারত শেষে তিনি সাংবাদিকদের মুখোমুখি হন। বিকেলের দিকে জেলা ও মহানগর বিএনপির শীর্ষ নেতাদের সাথে তার জরুরি বৈঠক করার কথা রয়েছে।

No comments

Powered by Blogger.