মিরসরাইয়ে গুলিতে আ.লীগ নেতা নিহত

চট্টগ্রামের মিরসরাইয়ে গতকাল শনিবার রাতে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ওই ব্যক্তির নাম আবুল কালাম (৫৫)। তিনি মিঠানালা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন।


প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল রাত নয়টার দিকে মিঠানালা ইউনিয়নের রহমতাবাদ গ্রামের একটি চায়ের দোকানে বসেছিলেন আবুল কালাম। এ সময় এলাকার চিহ্নিত সন্ত্রাসী মো. ইউনুসের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী তাঁকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়ে। আবুল কালাম সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন। পরে সন্ত্রাসীরা তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় মাস্তাননগর হাসপাতালে এবং পরে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাত দুইটার দিকে চিকিত্সাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী প্রথম আলো ডটকমকে বলেন, আবুল কালাম মিঠানালা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন। রাজনৈতিক প্রতিপক্ষ তাঁকে হত্যা করেছে। তিনি সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ত্রাসীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

No comments

Powered by Blogger.