আবারও হট জ্যাকুলিন

সাজিদ খানের ‘হাউজফুল’ ছবির একটি আইটেম গানের মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয়েছিলো জ্যাকুলিন ফার্নান্দেজের। এরপর ভাটদের ‘মার্ডার-২’ ছবিতে ইমরান হাশমির বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে ব্যাপক আলোচনায় আসেন এ অভিনেত্রী।

ছবিতে তার অভিনয় ও খোলামেলা পারফরমেন্স দর্শকদের নজর কাড়ে। তবে এরপর ‘হাউজফুল-২’ ছবির শুটিংয়ের মধ্য দিয়ে এর পরিচালক সাজিদ খানের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন জ্যাকুলিন। এমনকি সেই ছবির শুটিংয়ের সেট থেকেই বিয়ের আলোচনা পর্যন্ত গড়ায় তাদের সম্পর্ক। সবকিছু ঠিকঠাক থাকলে সামনের বছরেই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। এদিকে সাজিদের বাইরে অন্য কোন পরিচালকের ছবিতে আপাতত আর অভিনয় করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন জ্যাকুলিন। কিন্তু নতুন ও মজার বিষয় হলো, বিয়ের আগেই নিজের হবু স্ত্রী জ্যাকুলিনকে দিয়ে এবার একটি আইটেম গান করাতে যাচ্ছেন সাজিদ। আর এই আইটেম গানে ব্যাপক খোলামেলাভাবেই তিনি জ্যাকুলিনকে উপস্থাপন করতে যাচ্ছেন। নিজের পরবর্তী ছবির জন্য এই আইটেম গানটি করবেন সাজিদ।
ডিসেম্বরের মাঝামাঝি সময় থেকে শুরু হবে এই ছবির শুটিং। জানা গেছে, জ্যাকুলিনের আগ্রহ ও অনুরোধের কারণেই সাজিদ এই ছবিতে আইটেম গানটি করার পরিকল্পনা করেছেন। তবে বিষয়টি নিয়ে দারুণ আনন্দিত ও উত্তেজিত এই অভিনেত্রী। সাজিদের এই নতুন ছবির প্রধান ভূমিকায় অভিনয় করার কথা রয়েছে সালমান খানের। আইটেম গানটিতেও জ্যাকুলিনের সঙ্গে সালমানের উপস্থিতি থাকতে পারে। নিজের এই আইটেম গানের বিষয়টি সম্প্রতি নিজে থেকেই মিডিয়ার কাছে প্রকাশ করেছেন জ্যাকুলিন। এ বিষয়ে তিনি বলেন, আমার শুরুটা আইটেম গান দিয়েই। ‘আপকা কেয়া হোগা জনাবে আলী’ শীর্ষক সেই গানটিতে দর্শকরা আমাকে অনেক পছন্দ করেছেন। এবার আবারও আইটেম গান করতে যাচ্ছি। এখানে আগের সেই হট জ্যাকুলিনকেই দর্শকরা দেখতে পাবেন। এখন অপেক্ষায় আছি এই গানটির শুটিংয়ের জন্য।

No comments

Powered by Blogger.