সাদামাটা কিম

বিষয়টি অবাক করার মতোই বটে। কিম কারদাশিয়ানের মতো জৌলুষপ্রিয় তারকা নিজের বিয়ের আয়োজনটি নাকি করবেন খুব সাধারণভাবে। জানা গেছে, আগের ৭২ দিনের সেই বিয়ের অভিজ্ঞতার কথা মাথায় রেখে এবার দ্বিতীয় বিয়ে একেবারেই সাদামাটা আয়োজনে করার ইচ্ছা কিমের।


বয়ফ্রেন্ড কেনি ওয়েস্টকে তিনি বিয়ে করতে চান নির্জন কোন দ্বীপে অনাড়ম্বরভাবে। এ বিষয়ে এক বৃটিশ ম্যাগাজিনকে কিম বলেছেন, আমি সবসময় স্বপ্ন দেখতাম, বিশাল আয়োজন করে বিয়ে করার। প্রথম বিয়েতেই আমার সে অভিজ্ঞতা হয়ে গেছে।
সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকা সেই বিয়ের কোন কিছুই এখন আমার জন্য কোন অর্থ বহন করে না। আর তাই এবার কয়েকজন বন্ধু এবং আত্মীয় নিয়ে আমি বিয়ে করবো কোন নির্জন দ্বীপে। সাবেক স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর কিম প্রায় সাত মাস ধরে প্রেম করছেন র‌্যাপ শিল্পী কেনির সঙ্গে। কিছুদিনের মধ্যেই বিয়ে করার সিদ্ধান্তও নিয়ে ফেলেছেন তারা। কেনির বিষয়ে কিম জানিয়েছেন, এখন আমি যে মানুষটির সঙ্গে আছি, সে থাকলে সম্ভবত কখনও অন্য কারও সঙ্গে জুড়ে যাওয়ার চিন্তাও করতাম না।

No comments

Powered by Blogger.