বিদ্যা রাজি হননি

একের পর এক বক্স অফিস হিট সিনেমা উপহার দেয়ার পর অনেকেই বিদ্যা বালানকে বলছেন বলিউডের ‘চতুর্থ খান’। তার এই সাম্প্রতিক সাফল্যে মুগ্ধ হয়ে সালমান খানও তার সঙ্গে কাজ করতে আগ্রহী হয়েছিলেন। তবে অবিশ্বাস্য হলেও সত্যি, সালমানের সঙ্গে কাজ করতে রাজি হননি বিদ্যা!

যেখানে বলিউডের বোদ্ধারাও স্বীকার করছেন, পর্দায় এ দু’জনের জুটি বেঁধে কাজ করাটা হবে দারুণ একটি ব্যাপার; সেখানে সালমানের এই প্রস্তাবকে প্রথমবারেই ফিরিয়ে দেন বিদ্যা! এর কারণ হিসেবে বিদ্যার ভাষ্য, অগভীর কোন লাস্যময়ী সুন্দরীর চরিত্রে অভিনয় করার ইচ্ছা নেই তার।
অর্থাৎ, সালমানের সিনেমার ‘শোপিস’ নায়িকা হতে রাজি নন তিনি। ধারণা করা হচ্ছে, সাজিদ নাদিয়াদওয়ালা পরিচালিত সালমান খানের নতুন সিনেমা ‘কিক’ এর জন্যই প্রস্তাব দেয়া হয়েছিল বিদ্যাকে; তবে এ বিষয়ে মুখ খুলছেন না সালমান। একটি সূত্র বলেছে, নিজের জন্য শক্তিশালী কোন চরিত্র খুঁজছেন বিদ্যা, যা তার সুপারস্টার মর্যাদার সঙ্গে মানিয়ে যায়, আর তাই সালমানের প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন তিনি। বিষয়টি নিয়ে বিদ্যার মুখপাত্রকে জিজ্ঞেস করা হলে, কোন কথা বলতে রাজি হননি তিনি। ওদিকে সালমান-শিবির থেকে জানানো হয়েছে খবরটি গুজব ছাড়া আর কিছুই নয়।

No comments

Powered by Blogger.