এবারের ঈদের ৪ ছবিতেই নিপুন

ঢালিউডের এই সময়ের সবচেয়ে বেশি জনপ্রিয় নায়ক শাকিব খান, এ বিষয়ে কারো দ্বিমত নেই। তবে নায়িকা কে? এটা নিশ্চিত করে বলতে পারবেন না কেউই। তবে এবারের ঈদে অন্য নায়িকাদের পেছনে ফেলে একধাপ এগিয়ে গেছেন নিপুন। অপু বিশ্বাস ও সাহারাকে পেছনে ফেলে আসছে ঈদে নিপুন অভিনীত সর্বাধিক ৪টি ছবি মুক্তি পাচ্ছে।

আসন্ন ঈদে নিপুন অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা ছবির মধ্যে রয়েছে- সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ঢাকার কিং’, আশরাফুর রহমান পরিচালিত ‘তুমি আসবে বলে’, শাজাহান চৌধুরী পরিচালিত ‘আত্মদান’ এবং বাসু চ্যাটার্জি ও মৌসুমী পরিচালিত ‘হঠাৎ সেদিন’। এই চারটি ছবির মধ্যে দুইটি ছবিতে নিপুণের বিপরীতে আছেন নীরব, একটিতে শাকিব খান ও আরেকটিতে ফেরদৌস।
অনেকেই মনে করছেন দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী নায়িকা নিপুন ধীরে ধীরে এগিয়ে চলছেন কাঙ্খিত একনম্বর পজিশনের দিকে।

এবারের ঈদে অন্য নায়িকাদের মধ্যে অপু বিশ্বাস অভিনীত ‘ঢাকার কিং’ এবং সাহারা অভিনীত ‘মাই নেম ইজ সুলতান’, বর্ষা অভিনীত ‘মোস্ট ওয়েলকাম’ এবং ছোট পর্দার উজ্জ্বল মুখ তিন্নি অভিনীত ‘সে আমার মন কেড়েছে’ মুক্তি পাবে।

ঈদে নিপুনের চারটি ছবি মুক্তি পাওয়ার বিষয়ে তার দৃষ্টি আকর্ষণ করা হলে বললেন, একজন নায়িকার জন্য এক ঈদে চারটি ছবি মুক্তি পাওয়া নি:সন্দেহে আনন্দের বিষয়। আমি আশা করবো, দর্শকরা ছবিগুলো দেখতে সিনেমা হলে আসবেন।

ঢালিউডের একনম্বর নায়িকা পজিশন প্রসংগে নিপুন বলেন, আসলে পজিশন নিয়ে কখনো চিন্তা করি নি। কাজ করছি মনোযোগ দিয়ে আন্তরিকতার সংগে। একনম্বর পজিশন নয়, অভিনয় দিয়েই দর্শকের মনে আমি জায়গা করে নিতে চাই।

চলচ্চিত্র নায়িকা নিপুন বড়পর্দার পাশাপাশি বর্তমানে ছোটপর্দার নাটকেও নিয়মিত কাজ করছেন। এবারের ঈদে বিভিন্ন চ্যানেলের একাধিক নাটক দেখা যাবে।

No comments

Powered by Blogger.