অনুষ্ঠানে খালেদা জিয়া- আবুল হোসেন দেশপ্রেমিক নন টাকাপ্রেমিক

বিএনপির চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া অভিযোগ করেছেন, সাবেক যোগাযোগমন্ত্রী আবুল হোসেন দেশপ্রেমিক নন, টাকাপ্রেমিক। তিনি দেশের কোনো কাজ করেননি। তাঁর কারণে সড়কের এমন বেহাল দশা।
জাতীয় সংসদের এলডি হলে ঢাকা মহানগর বিএনপি আয়োজিত ইফতার অনুষ্ঠানে খালেদা জিয়া এ কথা বলেন।


ইফতারে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।
বিএনপির চেয়ারপারসন বলেন, ঈদের পর আন্দোলনের নতুন কর্মসূচি দেওয়া হবে। ধীরে ধীরে সেই আন্দোলনকে সরকার পতনের আন্দোলনে পরিণত করা হবে। তিনি এই আন্দোলনে ১৮ দলীয় জোট ও জোটের বাইরে সব রাজনৈতিক দলকে শামিল হওয়ার আহ্বান জানান। তিনি বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে হবে। এ জন্য নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পায়। তারা জানে, দুর্নীতি করে যে সম্পদ করেছে, তার জবাব মানুষ দেবে। কেননা দুর্নীতির অর্থ ভোগ করা যায় না।
ব্যর্থ সরকার দেশকে পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ব্যর্থ আওয়ামী লীগ সরকার দেশকে পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে। হত্যা, গুম, হামলা-মামলা, দুর্নীতি-দলীয়করণ ও অবাধ লুণ্ঠনের মাধ্যমে নিজেদের ক্ষমতা পাকাপোক্ত করার নগ্ন খেলায় মেতে উঠেছে। গত শুক্রবার সোনালী ব্যাংক এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন (সিবিএ) আয়োজিত ইফতার অনুষ্ঠানে মির্জা ফখরুল এ কথা বলেন।
সংগঠনের সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম।

No comments

Powered by Blogger.